অগ্নিগর্ভ ভাঙরে গুলিবিদ্ধ পুলিশ আধিকারিক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: বুধবার ১২,জুলাই :: ভাঙরে বোমাবাজির ঘটনায় গুলিবিদ্ধ হলেন বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান। গুলি লাগে তাঁর সঙ্গে থাকা নিরাপত্তা রক্ষীরও । রাতে পরিস্থিতি ভয়াবহ অগ্নিগর্ভ হয়ে উঠেছে  চারিদিকে । বোমা গুলির শব্দ শুনে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন এলাকাবাসী।

এই ঘটনায় বেশ কয়েকজন সংবাদ মাধ্যমের কর্মীরা আটকে পড়ে ওই এলাকায়। সংবাদ মাধ্যমের কর্মীরা সাহায্যের জন্য বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপারকে ফোন করে নিরাপদে ওই এলাকা থেকে উদ্ধারের জন্য কাতর মিনতি জানায়। এই ঘটনায় তৃণমূল ও আইএসএফের বেশ কয়েকজন গুরুতর আঘাত পেয়েছে বলে জানা গিয়েছে।

অন্ধকার থাকার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক বেগ পেতে হয় পুলিশকে। গোটা এলাকায় দুষ্কৃতীরা বিদ্যুৎহীন করে দিয়েছিল । এলাকার গ্রামবাসীরা আতঙ্কে ঘরবন্দী থাকেন। গোটা এলাকায় তাজা বোমা ও বন্দুক নিয়ে দাপিয়ে বেড়াচ্ছিল দুষ্কৃতীরা। গণনার পর মঙ্গলবার রাতে ভাঙড় যেন দুষ্কৃতীদের স্বর্গরাজ্যে পরিণত হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায় পুলিশ প্রশাসন। রাতেই এলাকার পরিস্থিতির নিয়ন্ত্রণে আনার জন্য বিশাল পুলিশ বাহিনী আশপাশের বিভিন্ন থানা থেকে এসে পৌঁছায় ।

যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার সময় দুষ্কৃতীদের ছোড়া গুলি এসে লাগে অতিরিক্ত পুলিশ সুপারের হাতে । তাঁর সঙ্গে নিরাপত্তায় থাকা এক পুলিশ কর্মীও গুলিবিদ্ধ হন । রাতেই তাঁদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় কলকাতায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + one =