অজানা জ্বরে মৃত্যু গৃহবধূর পরিবারের আশঙ্কা ডেঙ্গুতে মৃত্যু

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: বুধবার ৯,আগস্ট :: দু-তিন দিনের জ্বরে মৃত্যু হল এক গৃহবধুর। পরিবারের প্রাথমিক অনুমান ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাদের বৌমার। জানা যায় মৃত গৃহবধুর নাম পার্বতী মজুমদার বয়স আনুমানিক ৩৫ বছর। গৃহবধূর শশুর বাড়ি নদীয়ার শান্তিপুর ফুলিয়ার মহিষ পুকুর এলাকায়।

পরিবারের দাবি, দু থেকে তিন দিন ধরে ওই গৃহবধূ জ্বরে ভুগছিল। প্রথমে প্রাথমিক ভাবে চিকিৎসা করানো হয় তাকে, এরপরে একটু শারীরিক সুস্থতা বোধ করে ওই গৃহবধূ। পরবর্তীতে আবারো বমি করতে শুরু করে, এছাড়াও শরীর কেঁপে জ্বর আসে গৃহবধূর।

পরিবারের লোকজন তড়িঘড়ি ওই গৃহবধূকে নিয়ে যায় ফুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে, এরপরে ওই গৃহবধূর প্রাথমিক চিকিৎসা শুরু হওয়ার আগেই মৃত্যু হয়। বুধবার মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ, এ ছাড়াও ময়না তদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে।

পরিবারের কাছ থেকে জানা যায়, ওই গৃহবধুর বারংবার জ্বর আসলেও তারা হাসপাতালে চিকিৎসা না করিয়ে এদিক ওদিক ডাক্তার দেখিয়েছিলেন, কিন্তু রক্ত পরীক্ষা কখনো করানো হয়নি গৃহবধূর। তবে কি ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু হল গৃহবধুর নাকি মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোন কারণ, তা সবটাই বোঝা যাবে ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + fourteen =