অটোর দৌরত্বের প্রতিবাদে নদীয়া জেলা তথা কৃষ্ণনগর বাসস্ট্যান্ডের বাস মালিক ও শ্রমিক কর্মচারি ইউনিয়নের তরফে আজ থেকে শুরু হয়েছে অনির্দিষ্ট কালের জন্য বাস ধর্মঘট।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: অটোর দৌরত্বের প্রতিবাদে নদীয়া জেলা তথা কৃষ্ণনগর বাসস্ট্যান্ডের বাস মালিক ও শ্রমিক কর্মচারি ইউনিয়নের তরফে আজ থেকে শুরু হয়েছে অনির্দিষ্ট কালের জন্য বাস ধর্মঘট। চরম সমস্যায় পড়েছে যাত্রীরা। এর ফলে এদিন নদিয়ার,নবদ্বীপ স্বরুপ গঞ্জ ঘাট বাসস্ট্যান্ডেও দেখা গেল কৃষ্ণনগর গামী ৮ নং রুটের বাস চলাচল বন্ধ থাকতে।

তবে শুধু নবদ্বীপ ও কৃষ্ণনগর নয় এর প্রভাব পড়তে শুরু করেছে গোটা নদীয়া জেলা জুড়ে। নদীয়া জেলা বাস মালিক ইউনিয়নের সেক্রেটারি শংকর পাল জানিয়েছেন। এর আগেও বাস রুট গুলিতে বেআইনিভাবে অটোর দৌরাত্মের ফলে জেলার প্রশাসনিক স্তরে আরটিআই থেকে শুরু করে লিখিত অভিযোগ জানিয়েছিলেন তারা, কিন্তু তাতেও কোন লাভ হয়নি।

তবে বেআইনি অটো চলাচলের অভিযানে নামার আশ্বাস দিয়েছিলেন প্রশাসন, কিন্তু এখনো পর্যন্ত তার কোন প্রভাব দেখা যায়নি। তাই যারা বাস চালক রয়েছে তারা আজ থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ডাক দিয়েছে। স্বভাবতই কর্মবিরতির ডাক দিলে বাস পরিষেবা তো বন্ধ হয়ে যাবে, আর তার জন্য ক্ষতির মুখে পড়তে হচ্ছে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে বিভিন্ন কর্মসংস্থানে যাওয়া মানুষদের।

তবে আগামী দিনে প্রশাসন যদি বেআইনি অটো দৌরাতের কড়া পদক্ষেপ না নেয় তাহলে এর থেকে বড় ধর্মঘটের ডাক দেওয়ার হুঁশিয়ারি বাস চালক ও নদীয়াজেলা বাস ইউনিয়নের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − five =