অনলাইনে পেমেন্টের নাম করে জালিয়াতি করার অভিযোগে এক যুবককে হাতেনাতে পাকড়াও করল দোকানিরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁচরাপাড়া :: শনিবার ১৭,জুন :: অনলাইনে পেমেন্টের নাম করে জালিয়াতি করার অভিযোগে এক যুবককে হাতেনাতে পাকড়াও করল দোকানিরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে কাঁচরাপাড়া লক্ষি সিনেমা মোড়ে। ধৃত যুবকের নাম স্নেনাশীষ দাস। তাঁর বাড়ি কাঁচরাপাড়া ওয়ার্কশপ রোডের থানার মোড় এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গেছে লক্ষি সিনেমা সংলগ্ন একটি দোকান থেকে ১৮০ টাকার দামে দুই প্যাকেট সিগারেট কিনে মোবাইল থেকে অনলাইনে পেমেন্টে করে ধৃত যুবক। কিন্তু দোকানির মোবাইল ফোনে পেমেন্টের নোটিফিকেশন না যাওয়া সে তাকে দাঁড়াতে বলে। অভিযোগ,পেমেন্ট হয়ে গেছে বলে দৌড়ে পালিয়ে যায় ওই যুবক।

একটু বেলার দিকে ফের ওই দোকানে জল খেতে গেলে,দোকানি তাকে পেমেন্টের কথা বলতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় বলে অভিযোগ। তাঁকে খুঁজতে গিয়ে কলেজ মোড়ের কাছে একটি দোকানের সামনে তাকে ধরে ফেলে স্থানীয়রা।

মোবাইল থেকে পেমেন্টের বিবরণ চাইতে হকচকিয়ে যায় ধৃত যুবক। পালানোর চেষ্টা করলে অন্যান্য দোকানদাররা তাঁকে পাকড়াও করে।

বীজপুর থানায় খবর দিলে পুলিশ তাঁকে পাকড়াও করে। শ্রীজীব সাহা নামে এক দোকানি বলেন, এদিন দুপুরে বাইকে চেপে দুজন এসেছিল।অনলাইনে পেমেন্টের নাম করে তার দোকান থেকে ১৮০ দামের তিন প্যাকেট সিগারেট নিয়েছিল।

কিন্তু মোবাইলে পেমেন্টের নোটিফিকেশন না আসায় আমি তাকে দাঁড়াতে বললে বাইকে চেপে পালিয়ে যায়। স্থানীয় এক যুবক বলেন, ধৃত যুবকের মোবাইল ফোন ঘেঁটে জানা গেছে,ধৃত যুবক বেশ কিছুদিন ধরে কাঁচরাপাড়া তথা হালিশহরে বিভিন্ন এলাকায় বহু দোকানে এরকম ঘটনা ঘটিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + six =