অনলাইনে প্রভাবিত হয়ে পোশাক কিনে প্রতারণার শিকার হলেন এক জলপাইগুড়ির ব্যবসায়ী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: জলপাইগুড়ি :: অনলাইনে প্রভাবিত হয়ে পোশাক কিনে প্রতারণার শিকার হলেন এক জলপাইগুড়ির ব্যবসায়ী। নতুন এর পরিবর্তে দেয়া হয় পুরাতন পোশাক। মাল পাল্টাতে এসে ক্রেতার কপালের জুটলো খুনের হুমকি। অবশেষে শরণাপন্ন হলেন শান্তিপুর থানায়।

জলপাইগুড়ি বাসিন্দার নাম আকাশ মালাকার তিনি সোশ্যাল মিডিয়ায় দেখে নাইটি কিনতে আসেন শান্তিপুরে। তার অভিযোগ গোবিন্দপুরে জয়গুরু টেক্সটাইল নামক এক (তনয় দাস এবং তুলসী দাস) ব্যবসায়ী সংস্থা তাকে কম দামে নাইটি দেবে বলে তার কাছ থেকে নাইটি নিতে বলেন। এরপর বেশ কয়েকটি নাইটি তাকে দেখান।জিনিস দেখে ওই ব্যক্তি পছন্দ করেন বেশ কয়েকটি নাইটি।

তারপর তিনি গোবিন্দপুর ওই ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৩৪ হাজার টাকার সুতির নাইটি কেনেন নিজে বিক্রয়ের জন্য। সেই গুলি কেনার পর দেখা যায় তিনি যে নাইটি তিনি পছন্দ করেছিলেন তার পরিবর্তে ছেঁড়া রঙ উঠা খারাপ ও পুরাতন নাইটি বান্ডিল এর মধ্যে ভরে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এরপর ওই ব্যবসায়ী শান্তিপুর থানার গোবিন্দপুরে এসে ওই দোকানদারকে জিনিসগুলি পাল্টে দিতে বলেন তখনই তাকে উল্টে খুন করার হুমকি দেন বলে জানা যায়।এরপর তিনি সমস্ত ঘটনা জানিয়ে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায় করেন গোবিন্দপুর এর ওই ব্যবসায়ীর বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =