অন্ডালে পুলিশের তৎপরতায় ধরা পড়ল দুই প্রতারক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: অন্ডাল :: রবিবার ২৩,জুন :: পুলিশের তৎপরতায় ধরা পড়ল দুই প্রতারক। ধৃতদের নাম অমিত কুমার শাহ ও অমিত শাহ। সোনার অলংকার পালিশ করার নাম করে সেগুলি হাতিয়ে নেওয়ার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। রবিবার তাদের পেশ করা হয় আদালতে।

শুক্রবার অন্ডাল বাজার ও অন্ডাল মোড় সংলগ্ন একটি আবাসন এলাকায় সোনার অলংকার পালিশ করতে দিয়ে প্রতারণার শিকার হন দু’জন। থানাতে অভিযোগ দায়ের করেন দুজনই। অন্ডাল থানা রোডের বাসিন্দা বৈশাখী ভট্টাচার্য নামে এক মহিলার আংটি পালিশ করে দেওয়ার নাম করে সেই আংটি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

এরপর তারা হানা দেয় অন্ডাল মোড় সংলগ্ন গীতাঞ্জলি আবাসন এলাকাতে একটি গাড়ি ক্লিনিং গ্যারেজে। ছেলে ও নাতির অনুপস্থিতিতে সেই সময় গ্যারেজে বসেছিলেন বৃদ্ধা মিন্দ কাউর নামে এক মহিলা। তার সোনার কানের দুল পালিশ করার অজুহাতে সেগুলিও নিয়ে পালায় প্রতারকেরা। গ্যারেজের সিসিটিভি ক্যামেরায় প্রতারণার গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয়।

দেখা যায় দু’জন যুবকে দোকানে ঢুকতে ও বের হতে। তাদের পরনে ছিল জিন্স প্যান্ট, সার্ট ও জুতো। একজনের কাঁধে ছিল সাইড ব্যাগ। অভিযোগ পাওয়ার পরে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে প্রতারকদের উপর নজরদারি শুরু করে অন্ডাল থানার পুলিশ।

শনিবার বেলা ১২-টা নাগাদ প্রতারক ঐ দু’জনকে বাইক নিয়ে অন্ডাল মোড় থেকে উখরার দিকে আসতে দেখা যায়। তাদের পিছু ধাওয়া করে পুলিশ। দক্ষিণখন্ড গ্রামে এসে প্রতারক দু’জনকে ধরে তারা। রবিবার প্রতারকদের পেশ করা হয় দুর্গাপুর মহাকুমা আদালতে। জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + sixteen =