অন্ধ্রপ্রদেশে ট্রেন দুর্ঘটনা , দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: সোমবার ৩০,অক্টোবর :: রবিবার অন্ধ্রপ্রদেশের বিজয়নগরম জেলায় দুটি ট্রেনের মধ্যে সংঘর্ষ ,কমপক্ষে ৬ জন যাত্রীর মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা কমপক্ষে ৪০। বিশাখাপত্তনম থেকে রায়গড়াগামী একটি যাত্রীবাহী ট্রেনের সাথে বিশাখাপত্তনমগামী আর একটি ট্রেন পলাসা এক্সপ্রেসের সাথে সংঘর্ষ হয়।

তবে রেল কর্তৃপক্ষের তরফে মৃত ও আহতদের সংখ্যা নিয়ে নিশ্চিত করে এখনও কিছু বলা হয়নি। রেল আধিকারিকরা জানিয়েছেন, এই সংঘর্ষে বিশাখাপত্তনম-রায়গাদা ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়। ইস্ট সেন্ট্রাল রেলের সিপিআরও জানান, দুটি ট্রেনের সংঘর্ষে বগিগুলি লাইনচ্যুত হয়েছে। রেল আধিকারিকরা জানিয়েছেন, উদ্ধার কার্য শুরু হয়েছে।

দুর্ঘটনার খবর পাওয়ার পরে, মুখ্যমন্ত্রী ওয়াই এস জগনমোহন রেড্ডি উদ্ধার কাজে সহায়তা করতে বিশাখাপত্তনম এবং বিজয়নগরম জেলা কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। দুর্ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশ দেওয়া হয়, এছাড়া আহতদের চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য নিকটে হাসপাতালে সব রকমের ব্যবস্থার নির্দেশ দিয়েছেন।উদ্ধারকাজে সহায়তার জন্য রেলমন্ত্রকের তরফে হেল্পলাইন নম্বর জারি করা হয়েছে। বিশাখাপত্তনম স্টেশনের হেল্পলাইন নম্বরগুলি হল 08912746330, 08912744619, 8500041670, 8500041671

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + seventeen =