অন্য রকম ভাবে বিবাহ বার্ষিকী উদযাপন করলেন সমাজকর্মী তন্ময় বক্সী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ঝাড়গ্রাম :: বুধবার ২২,মে :: চিরাচরিত গন্ডির বাইরে গিয়ে পালিত হলো বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান। ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরের বিশিষ্ট ব্যবসায়ী সমাজকর্মী তন্ময় বক্সী ও তাঁর স্ত্রী নিবেদিতা বক্সী তাঁদের ২১ তম বিবাহ বার্ষিকীটা পরিবেশ সচেতনতা ও সমাজসেবা মূলক কাজের মধ্য দিয়ে পালন করতে চেয়েছিলেন।

এই কাজে তিনি সঙ্গে পেয়ে যান সুবর্ণরৈখিক ভাষা ও সংস্কৃতি চর্চা বিষয়ক ফেসবুক পরিবার ‘আমারকার ভাষা,আমারকার গর্ব’ এবং সাঁকরাইলে ব্লকের কুলটিকরীর ‘আর্থ কেয়ার’ সংস্থাকে। ঠিক হয় বিশিষ্ট পরিবেশ প্রেমী শিক্ষক গৌরসাধন দাস চক্রবর্তীর সংস্থা ‘আর্থ কেয়ার’ এর বাগানে সুবর্ণ রৈখিক পরিবারের সহযোগিতায় গাছ লাগানো হবে এবং আর্থ কেয়ার পরিচালিত সুবজের পাঠশালার শিশুদের শিক্ষা সামগ্রী ও পুষ্টিকর খাদ্য সামগ্রী প্রদান করা হবে।

সেইমতো এদিন বিকেলে তন্ময় বক্সী বন্ধু বান্ধবদের নিয়ে আর্থ কেয়ারে পৌঁছান। সেখানে ২১ টি বৃক্ষ প্রজাতির চারাগাছ রোপণ করা হয় পাশাপাশি সবুজের পাঠশালার শিশুদের হাতে শিক্ষা সামগ্রী ও পুষ্টিকর খাবার তুলে দেওয়া হয়। তন্ময়বাবুর বন্ধুবান্ধবরা কেক কাটেন।ছিল মিষ্টি মুখের আয়োজনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + two =