অপহৃত নাবালিকাকে উদ্ধারের দাবিতে আদিবাসীদের পথ অবরোধ বর্ধমানে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ১২,অক্টোবর :: অপহৃত নাবালিকাকে তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে এবং দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে বৃহস্পতিবার শ্যামসুন্দর বাজারে পথ অবরোধ করার পাশাপাশি বিক্ষোভ প্রদর্শন করলেন ভারত জাকাত মাঝি পরগানা মহলের রায়না ব্লকের সদস্যরা।

পূর্ব বর্ধমান জেলার রায়না থানার অন্তর্গত শ্যামসুন্দরের খালের পুলের বাসিন্দা লক্ষ্মী কিষ্কু। বিগত ৬ আগস্ট ২০২৩ তারিখে কিছু দুষ্কৃতি প্রলোভন দেখিয়ে লক্ষ্মী কিস্কু নামক ওই বছর ১৪এর নাবালিকাকে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। এখনো পর্যন্ত ওই নাবালিকার কোন হদিস পাওয়া যায়নি।খবর পাওয়া গিয়েছে যে গত ৭ তারিখ সোমবার ভোর পাঁচটার দিকে স্টেশনের উদ্দেশ্যে রওনা দেয় ওই নাবালিকা সহ দুই জন। তবে সারারাত তাকে কোথায় রাখা হয়েছিল সেই বিষয়ে কিছু জানা যায়নি। ইতিমধ্যেই পুলিশের হাতে ধরা পড়েছে অভিযুক্তরা। তবে অপহরণের বিষয়ে মুখ খোলেনি তারা।

এমনকি এই ঘটনার দীর্ঘ দু মাস কেটে গেলেও এখনো পর্যন্ত প্রশাসন এই অপহরণের বিষয়ে সেরকম কোন কুল-কিনারা করতে পারেনি বলে অভিযোগ করেন বিক্ষোভকারীরা। তাই লক্ষ্মী কিস্কুকে যাতে দ্রুত উদ্ধার করা হয় এবং দোষীদের যাতে উপযুক্ত শাস্তি হয় তাই আজ বিক্ষোভ প্রদর্শন রাস্তা অবরোধের পাশাপাশি রায়না থানার এএসআই বলরাম চট্টোপাধ্যায়ের কাছে একটি ডেপুটেশন জমা দেন বিক্ষোভকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =