অবশেষে উদ্ধার হল কুমিরে টেনে নিয়ে যাওয়া নিখোঁজ নাবালকের মৃতদেহ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: পাথরপ্রতিমা :: বুধবার ২৬,জুন :: অবশেষে তিনদিন পর বুধবার পাথরপ্রতিমা ব্লকের গোবর্ধনপুর উপকূল থানার সত্যদাসপুর এলাকার নিখোঁজ নাবালকের দেহ উদ্ধার হল ঘটনাস্থল থেকে চার কিলোমিটার দূরে।

স্থানীয় গত সোমবার বন্ধুদের সাথে পাথরপ্রতিমার জিপ্লটের কাছে গোবদিয়া নদীতে কাঁকড়া ধরতে গিয়েছিল সত্যদাসপুর এলাকার ১৩ বছরের নাবালক মানিক ভক্ত। কাঁকড়া ধরার সময় একটি কুমির মানিককে আক্রমণ করে পা কামড়ে টেনে নিয়ে যায় নদীতে। এরপর ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রামগঙ্গা রেঞ্জের বন কর্মীরা ।

এছাড়াও ঘটনাস্থলে পৌঁছায় গোবর্ধনপুর উপকূল থানার পুলিশও। বনবিভাগ ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নদীতে শুরু হয় তল্লাশি। তল্লাশির পর কেটে গিয়েছে তিন দিন । বুধবার কাঞ্চন ক্রিকের কাছে ধঞ্চি নদীতে মৃত ওই নাবালকের দেহ ভাসতে দেখে স্থানীয় মৎস্যজীবীরা। এরপর খবর দেওয়া হয় বনবিভাগ ও থানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। দেহ শনাক্তকরণ করার জন্য ঘটনাস্থলে পরিবারের সদস্যরা ছুটে যায়। ঘটনাস্থলে পৌঁছে নিজেদের ছেলেকে চিনতে পেরে কান্নায় ভেঙে পড়ে পরিবারের সদস্যরা। এ বিষয় মৃত মানিক ভক্তর বাবা শম্ভু ভক্ত জানান, সোমবার বন্ধুদের সাথে নদীতে কাঁকড়া ধরতে গিয়েছিল মানিক । সেই সময় একটি কুমির আক্রমণ করে।

মানিককে টানতে টানতে জলে নিয়ে যায় । মানিক ও তার বন্ধুদের চিৎকারে উদ্ধারের জন্য এগিয়ে আসে স্থানীয় মৎস্যজীবী ও এলাকাবাসীরা। কিন্তু কোন লাভ হয়নি । কুমিরটি তাকে গভীর জলে টেনে নিয়ে যায়। এরপর বনবিভাগ ও পুলিশের পক্ষ থেকে তল্লাশি চালানো হয় । অবশেষে উদ্ধার হয় মৃতদেহ। এই মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে ও এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 14 =