অবসরপ্রাপ্ত কর্মী রামপদ মালিকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের পাশাপাশি বসন্ত উৎসবের আয়োজন করা হলো বিদ্যালয়ের পক্ষ থেকে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হুগলি :: শনিবার ২৩,মার্চ :: কর্মজীবনের অবসান মানে নতুন জীবনের সূচনা, এবার এমনই বার্তা দিলেন সেহারা বাজার রাধারানী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সর্বানি সর্বানি মুখোপাধ্যায়। আজ ছিল সেহারা বাজার রাধারানী বালিকা বিদ্যালয়ের এক এক অবসরপ্রাপ্ত কর্মী রামপদ মালিকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।

তাই আজকের দিনটা একটু অন্য রকম ভাবে পালন করার উদ্যোগ নিলেন সেহারা বাজার রাধারানী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সর্বানী মুখোপাধ্যায়। আজ এই অবসরপ্রাপ্ত কর্মী রামপদ মালিকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের পাশাপাশি বসন্ত উৎসবের আয়োজন করা হলো বিদ্যালয়ের পক্ষ থেকে। স্কুলের-ছাত্রীবৃন্দ থেকে শুরু করে শিক্ষিকারা একে অপরকে আজ আবির রঙে রাঙিয়ে দিলেন।

সঙ্গে ছিল নাচ গানের আয়োজন। কবির ভাষায় রাঙিয়ে দিয়ে যাও গো এবার বিদায় বেলায়। সেই দৃশ্যই যেন আজ দেখা গেলো এই বিদ্যালয়ে। কোন এক অবসরপ্রাপ্ত কর্মীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বসন্ত উৎসবের আয়োজন যেন বিরল। দীর্ঘদিনের স্কুলের একজন কর্মীর অবসর গ্রহণ মানে তা একপ্রকার মন খারাপের বিষয় সকলের কাছে।

তবে মনে বিষাদ না রেখে তার পরিবর্তে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আজ রূপ নিল বসন্ত উৎসবের। আজকের বসন্ত উৎসব এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেহারা বাজার সি কে ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোজাফফর আহমেদ, বিদ্যালয়ের সহকর্মী শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে ছাত্রীরা। একথা জানালেন সেহারা বাজার রাধারানী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সর্বানী মুখোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − one =