অবৈধ দখলদারি নিয়ে দাদাগিরি বিজেপির !

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: বৃহস্পতিবার ২৫,জুলাই :: অবৈধ দখলদারি নিয়ে দাদাগিরি বিজেপির ! ২৪ ঘন্টা সময় সীমা বেঁধে দিয়ে পার্টি অফিস ভেঙ্গে দেওয়ার হুঁশিয়ারি প্রশাসনের। বুধবার দুপুরের এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ায় বালুরঘাটের চকভৃগু এলাকায়। যদিও এই ঘটনাকে ভোট পরবর্তী হিংসা বলে দাবি করেছেন বালুরঘাট টাউন মন্ডল সভাপতি।

জানা যায়, বালুরঘাট পুরসভার অধীনস্থ চকভৃগু এলাকায় অবৈধ দখলদারি উচ্ছেদ করতে সুনির্দিষ্ট সময়সীমা বেধে দেয় পুরসভা কর্তৃপক্ষ। ১৯ জুলাই অবধি যার শেষ সময়সীমা নির্ধারণ করে চকভৃগু এলাকাতে মাইকিং করে প্রচার চালায় বালুরঘাট পুরসভা কর্তৃপক্ষ।

যার পরেই বুলডোজার নিয়ে খোদ মহকুমাশাসক সুব্রত কুমার বর্মন থেকে শুরু করে পুরসভার চেয়ারম্যান অশোক মিত্র ও বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাজা সহ প্রশাসনের এক বিরাট টিম এদিন উচ্ছেদ অভিযানে নামে। যেখানেই সামনে আসে এই ঘটনা। চকভৃগু এলাকায় অবস্থিত আরএসপির কার্যালয় ভেঙে খোদ তাদের দলীয় কর্মীরাই সরকারী জায়গা দখলমুক্ত করে দেন।

একইভাবে তৃণমূলও তাদের কার্যালয় ভেঙে পুরসভাকে সরকারি জায়গা দখলমুক্ত করার অনুমতি দেয়। কিন্তু প্রশাসন ও পুরসভার কোন নির্দেশই কর্ণপাত করে না বিজেপি নেতৃত্বরা। পুরসভার দেওয়া সুনির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও অবৈধভাবে সরকারি জায়গা দখল করে গড়ে তোলা দলীয় কার্যালয় সরাতে রাজি হয়নি বিজেপি নেতৃত্বরা। আর তাতেই বেজায় ক্ষুব্ধ হয় পুরসভা কর্তৃপক্ষ ও মহকুমা প্রশাসন

আগামী ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দিয়ে বিজেপি নেতৃত্বদের কড়া হুশিয়ারি দিয়ে সরকারী জায়গা দখলমুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে পুরসভা ও মহকুমা প্রশাসনের তরফে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =