অভিযুক্ত সিয়ামকে নিয়ে গিয়ে বাগজেলা খাল থেকে উদ্ধার করা হয় বাংলাদেশী সাংসদের দেহাংশ

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাশিপুর :: রবিবার ৯,জুন :: বাংলাদেশি সাংসদ খুনের ঘটনায় মূল অভিযুক্ত সিয়ামকে গ্রেফতার করার পরই রবিবার বাগজেলা খাল এলাকায় এনে তল্লাশি চালানো সিআইডির বিশেষ তদন্তকারী আধিকারিকরা।

ডিএমজির সদস্য এবং ভারতীয় নৌ সেনাদের সঙ্গে নিয়ে এদিন সিআইডির তদন্তকারী সদস্যরা বাগজেলা খালের কৃষ্ণমাটি এলাকায় আসেন। এলাকা সনাক্ত করনের পরেই ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হবে বলে পুলিশ সূত্রে খবর।

সংসদ খুনের ঘটনায় ইতিমধ্যে মূল অভিযুক্ত সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। দফায় দফায় একাধিকবার ভাঙ্গরের এই বাগজোলা খাল এলাকায় তাদেরকে নিয়ে এসে তল্লাশি চালালেও এখনো পর্যন্ত বাগজোলা খাল থেকে সংসদের কোন দেহাংশ পাওয়া যায়নি। এদিন মূল অভিযুক্ত সিয়াম কে নিয়ে এসে আদতে কিছু পাওয়া যায় কিনা সেদিকেই তাকিয়ে আছেন তদন্তকারী আধিকারিকরা।

বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম খুনের ঘটনায় ধৃত মহম্মদ সিয়াম হোসেনকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগজোলা খাল থেকে হাড়গোড় উদ্ধার করল সিআইডি। রবিবার সকালে সিয়ামকে নিয়ে ভাঙড় এলাকায় পৌঁছে বাগজোলা খালে নামেন সিআইডি আধিকারিকেরা। সেখান থেকে উদ্ধার হয় হাড়গোড়। তবে, সেই হাড় বাংলাদেশের সাংসদেরই কি না তা স্পষ্ট নয়। ফরেন্সিক পরীক্ষায় তা জানা যাবে।

সূত্রের খবর, একটি ঝোপের পাশ থেকে হাড়গোড়গুলি উদ্ধার করা হয়।বাংলাদেশের সাংসদ খুনে বড় সূত্র পেতে চলেছে সিআইডি। রবিবার সকালে সিয়ামকে নিয়ে ভাঙড়ের পোলেরহাট থানা এলাকার কৃষ্ণমাটিতে বাগজোলা খালে নামে সিআইডি।

তল্লাশির পর একটি ঝোপের পাশ থেকে বেশ কিছু হাড়গোড় উদ্ধার হয়। হাড়গুলি প্রাথমিক ভাবে দেখে অনুমান, সেগুলি মানুষেরই। যদিও তা আনোয়ারুল আজিমেরই কি না তা এখনও স্পষ্ট নয়। এ জন্য করতে হবে ফরেন্সিক পরীক্ষা ।

শুক্রবার বাংলাদেশ সীমান্তের কোনও জায়গা থেকে সিয়ামকে গ্রেফতার করে সিআইডি। শনিবার তাঁকে বারাসত আদালতে হাজির করানো হলে বিচারক তাঁকে ১৪ দিন পুলিশের হেফাজতে রাখার নির্দেশ দেন। তার পর রবিবার সকালেই সিয়ামকে নিয়ে কৃষ্ণমাটিতে পৌঁছে গেলেন সিআইডি আধিকারিকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + four =