অভিষেক গড়ে বিরোধী দলনেতার হুংকার

সুদেষ্ণা মন্ডল , :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: মঙ্গলবার ১২,সেপ্টেম্বর :: ধুপগুড়িতে অভিষেক ব্যানার্জী বলেছেন আলাদা মহাকুমা করা হবে।এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, আলাদা মহাকুমা করা হলে আমাদের উপর ট্রেড লাইসেন্সের ট্যাক্স বাড়বে, এতে জনসাধারণের কোন লাভ হবে না ।

একই সময়ে, উত্তর বঙ্গ জেলায় আলিপুরদুয়ার ঘোষণা করা হয়েছে কিন্তু ঘোষণা অনুযায়ী এখন পর্যন্ত জেলাশাসকের কার্যালয় বা পুলিশ লাইন অফিসে কিছুই নির্মিত হয়নি।মমতা সরকার কথা বলে কিন্তু কিছুই গড়ায় না, কিছুই করে না। মমতা বন্দ্যোপাধ্যায় দারু মেলা খেলায় পশ্চিমবঙ্গকে ধ্বংস করেছেন।

আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে যাতে পঞ্চায়েত নির্বাচনে সিন্নামুলের মতো পুলিশ অফিসার নির্বাচিত হবেন।আমরা একশোরও বেশি পুলিশ অফিসারের ছবি দেব যারা তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করেছেন নির্বাচন কমিশনে এবং অভিযোগ করব যে এই লোকেরা আসন্ন লোকসভা নির্বাচনে কোনও কাজ করতে পারবে না।

ডায়মন্ড হারবারে এক অনুষ্ঠানে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেন, লিপস অ্যান্ড বাউন্ডস কোম্পানির ডিরেক্টর অমিত বন্দ্যোপাধ্যায়, লতা ব্যানার্জি কে? সম্প্রতি ইডি অভিষেক ব্যানার্জিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে।

এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের আমতলার বিষ্ণুপুর থেকে মন্তব্য করেছেন।আর আজ নবান্নে অনুষ্ঠিত মন্ত্রিসভা গঠন নিয়ে মমতা সরকারকে নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, মমতা সরকারে একটাই পদ আছে বাকি সবই ল্যাম্প পোস্ট।আমি সেই সরকারে ছিলাম তাই জানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − five =