অর্জুন সিং আবারও বিজেপিতে যাওয়ার সম্ভাবনা তীব্র

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাটপাড়া :: মঙ্গলবার ১২,মার্চ :: অর্জুন সিং আবারও বিজেপিতে যাওয়ার সম্ভাবনা যখন তীব্র তখন মুখ খুলল ভাটপাড়া বিধায়ক তথা অর্জুন পুত্র পবন সিং। পবন সিং পরিষ্কার দাবি করেন বাবা যখন তৃণমূলে যায় তখন আমি বারবার বারণ করেছিলাম তিনি আমার কথা শোনেননি এবং আমাকে যাবার জন্য তিনি বলেছিলেন কিন্তু আমার মনে হয়েছিল সেখানে যাওয়া ঠিক হবে না তাই আমি যাইনি ।

            সাংবাদিক সন্মেলনে অর্জুন পুত্র বিজেপি বিধায়ক পবন  সিং :: সংবাদ প্রবাহ চিত্র 

বাবা পরে হলেও বুঝতে পেরেছে এটা আমার কাছে খুব ভালো খবর। যখন বাবা সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি ছেড়ে তৃণমূলে যাবে তখন আমি বলেছিলাম আপনি ভুল করছেন। ওই দলে আপনি প্রচুর বছর কাজ করেছেন কিন্তু সম্মান পাননি। বহুবার প্রমিস করেছে কিন্তু সেই প্রমিস রাখেনি। আপনি বলেছিলেন টিকিট দেবে আমি আপনাকে হান্ডেট পার্সেন্ট গ্যারান্টি দিয়ে বলেছি তৃণমূল আপনাকে কোনদিন টিকিট দেবে না।

বাবার কাছ থেকে আমার রাজনীতি শেখা, বাবা যা যা ভুল করেছে সেখান থেকে আমি শিখেছি। বাবা যখন বিজেপি ছেড়ে তৃণমূলে যায় তখন আমি বাবাকে বারবার বলেছি প্রচুর ক্ষোভ হয়েছিল আমার মধ্যে। কিন্তু বাবা তখন শোনেন নি। বাবাকে দিয়ে আমাকে বলানো হয়েছিল তৃণমূলে যোগদান করতে ।

পদ দেবে ভালো জায়গায় পৌঁছে দেবে কিন্তু আমি সে কথা শুনিনি। আমি এতদিন ও সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলিনি আজ আমি আনন্দে কথা বলছি। এবার মানুষ বলবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =