অশোকনগর থানার গুমার নবপল্লী এলাকায় ভয়াবহ আত্মহত্যার ঘটনা! একই পরিবারের তিনজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: অশোকনগর :: শনিবার ২৪,আগস্ট :: অশোকনগর থানার গুমার নবপল্লী এলাকায় মর্মান্তিক আত্মহত্যার ঘটনা। একই পরিবারের তিনজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন মৃতদের নাম দীপক রায়,পিয়া রায় ও তাদের কন্যা সন্তান মিষ্টি রায়(৮)। স্থানীয়রা তাদের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

ঘটনাস্থলে আসে অশোকনগর থানার পুলিশ। তবে কি কারনে এই আত্মহত্যার ঘটনা তা এখনো পরিষ্কার নয়! তবে স্থানীয় সূত্রে জানা গেছে বছর ৫ আগে বাংলাদেশ থেকে এসে এখানে বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করে এই পরিবারটি ।

এই পরিবার প্রধান দীপক স্থানীয় একটি প্লাইউডের কারখানায় কাজ করতেন। আট বছরের শিশু কন্যা গুমার একটি ইংলিশ মিডিয়াম স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

কোনদিন কোন অশান্তি হতেও দেখেননি আশেপাশের বাসিন্দারা। কিন্তু তারপরেও কি করে এই মৃত্যু তা নিয়ে রীতিমতো ধন্ধে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। যদিও পুলিশের দাবি একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে তাদের ঋণের কথা উল্লেখ করা হয়েছে।

স্থানীয় বিজেপি নেতা ভূপতি বাগচি জানান নবপল্লী এলাকায় তাদের সংগঠন বেশ শক্তিশালী তবে কখনোই ওই পরিবারটিতে কোন অশান্তি দেখা যায়নি। তাদের ঋণ থাকার কথাও তারা কখনো মুখ ফুটে বলেননি তবে সপরিবারে আত্মহত্যার ঘটনাটি মর্মান্তিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =