অষ্টম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ী ঘোষপাড়া এলাকায়।

কুমার  মাধব  ;; সংবাদ প্রবাহ :: মালদহ :: অষ্টম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ী ঘোষপাড়া এলাকায়। পরিবার সূত্রে জানা গেছে আত্মঘাতী ছাত্রীর নাম প্রিয়াঙ্কা ঘোষ,(১৪)। জানা গেছে মৃত ওই ছাত্রী ইংলিশ বাজার শহরের একটি কন্যাশিক্ষালয় স্কুলে পড়াশোনা করতো।

জানা গেছে রাত্রে বাড়ির পাশেই মেলা চলছিল সেই মেলা দেখে আসার পর সুস্থ স্বাভাবিকভাবে ছিল কিন্তু রাত্রে তার শোয়ার ঘরে ঢোকারের পর সকালবেলায় দরজা না খোলায় বাড়ির লোকের সন্দেহ হয় এবং ধাক্কা মেরে দরজা খুলে দেখলে শাড়িতে গলায় ফাঁস দিয়ে ঝুলে রয়েছে।

পরিবারের সূত্রে জানা যায় মৃত ওই ছাত্রীর কাছে আগে কোন মোবাইল ছিল না কিন্তু আজ সকালে মৃতদেহের পাশে একটি ছোট মোবাইল পাওয়া গেছে।। মৃত ছাত্রীর জামাইবাবু জানান যে ইংলিশবাজার শহরের তেলিপুকুর এলাকার এক যুবকের সঙ্গে তার শালিকার সম্পর্ক ছিল এবং তার সাথে মোবাইলের মধ্যে কোন কথা কাটাকাটির জন্যই হয়তো আমার শালিকা অভিমানে আত্মঘাতী হয়েছে ।

পাশাপাশি ছাত্রীর কাছে একটি সুসাইড নোট পাওয়া গেছে তাতে ওই ছাত্রী বলেছে, আমি আর পরিবারে বোঝা হয়ে থাকতে চাই না। পুলিশ এসে আত্মঘাতী ছাত্রী দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় এবং ছাত্রীর কাছ থেকে উদ্ধার হওয়া মোবাইল ও সুসাইড নোট বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + nine =