অস্ত্র সহ গ্রেপ্তার মহিলা – দত্তপুকুর থানার পুলিশকে খবর দিলে মহিলা পুলিশ এসে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ১২ টি আটোসেমি আগ্নেয়াস্ত্র ও ১৪ টি ম্যাগজিন উদ্ধার করে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মধ্যমগ্রাম :: শনিবার ৪,নভেম্বর :: উত্তর ২৪ পরগনা জেলার মধ্যমগ্রাম বিধানসভা কেন্দ্রের দত্তপুকুর থানার আলগড়িয়ায় ৩৪ নম্বর জাতীয় সড়কে সমস্ত যান বাহনে তল্লাশি অভিযান চালানোর সময় দক্ষিণ বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার একটি বাসে বসে থাকা এক মহিলাকে সন্দেহ হয় ।

এরপরেই দত্তপুকুর থানার পুলিশকে খবর দিলে মহিলা পুলিশ এসে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ১২ টি আটোসেমি আগ্নেয়াস্ত্র ও ১৪ টি ম্যাগজিন উদ্ধার করে । মালদা থেকে কলকাতার উদ্দেশ্যে নিয়ে আগ্নেয়াস্ত্র গুলি আনা হচ্ছিলো বলে কাস্টমস সূত্রে খবর। গোপন সূত্রে খবর পেয়ে কাস্টমসের কর্মকর্তারা শুক্রবার সকাল থেকেই তল্লাশি অভিযান চালাচ্ছিল ৩৪ নম্বর জাতীয় সড়কের আলগড়িয়াতে।

আজই মহিলাকে বারাসাত আদালতে তোলা হয়েছে। পুলিশের চৌদ্দ দিনের পুলিশ হেফাজতের আবেদন করলে, বিচারপতি দশ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে । ধৃত মহিলার নাম পূজা বিশ্বাস , বয়স (৪৫) হাবড়ার বাসিন্দা । মূলত এই আগ্নেয় অস্ত্রগুলো নিয়ে এসে রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছে দেওয়ার কাজই করত ধৃত মহিলা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =