অ্যাম্বুলেন্স চালকের দাদাগিরির শিকার মহিলা চিকিৎসক

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: শুক্রবার ২৩,আগস্ট :: দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলার বিভিন্ন প্রান্তে চলছে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল। সেই জায়গায় দাঁড়িয়ে আবারো শহরতলীতে মহিলা চিকিৎসককে হুমকি এবং অশ্লীল ভাষায় গালাগালি করার অভিযোগ উঠল এক অ্যাম্বুলেন্স চালকের বিরুদ্ধে।

এমনই নিন্দনীয় চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর এলাকায়।বারুইপুর মহাকুমা হাসপাতালে এম্বুলেন্স চালকদের দাদাগিরি। মহিলা চিকিৎসককে হুমকি,অশালীন ভাষায় গালিগালাজ করার অভিযোগ।

ঘটনায় হাসপাতাল সুপার ও স্বাস্থ্য দপ্তরের লিখিত অভিযোগ দায়ের মহিলা চিকিৎসকের। খবর পেয়ে ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে স্বাস্থ্য দপ্তর ও পুলিশ সূত্রে।

বারুইপুর মহকুমা হাসপাতালের আয়ুর্বেদিক ডাক্তার শবরী সেনগুপ্ত। তার অভিযোগ আয়ুর্বেদিক ডিপার্টমেন্টের সামনেই অ্যাম্বুলেন্স পার্কিং করা হয়। এর ফলে চিকিৎসক চিকিৎসা কর্মী এবং রোগীদেরও যাতায়াতের সমস্যার মধ্যে পড়তে হয়। বিষয়টি নিয়ে এর আগেও তিনি স্বাস্থ্য দপ্তরে অভিযোগ জানিয়েছিলেন।

সেই সময়ের দিন পনেরোর জন্য বিষয়টির সমস্যার সমাধান হলেও ফের নতুন করে এই সমস্যা দেখা দেয়। ফের তিনি বাধা দিলে অ্যাম্বুলেন্স চালকরা তাকে হুমকি দেয় বলে অভিযোগ। এইসবের জেরে আতঙ্কিত ওই মহিলা চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 5 =