আইএসএফ-তৃণমূলের সংঘর্ষে রণক্ষেত্র কুলপী

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কুলপি :: মঙ্গলবার ৪,জুলাই :: পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠছে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকা। এবার আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষে মঙ্গলবার উত্তপ্ত হয়ে উঠল কুলপীর হটুগঞ্জ এলাকা । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

অভিযোগ এদিন ১১৭ নম্বর জাতীয় সড়কের কাছে দাঁড়িয়ে থাকা আইএসএফ কর্মী-সমর্থকদের দেখে কটুক্তি করে স্থানীয় তৃণমূলের কয়েকজন কর্মী-সমর্থক। এরপর শুরু হয় দুপক্ষের মধ্যে  বচসা । আর তা পরবর্তীতে হাতাহাতিতে গড়ায় । চলে বোমাবাজিও । মুহূর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় হটুগঞ্জ বাজার এলাকা ।

একে অপরের বিরুদ্ধে বোমাবাজির করার অভিযোগ তোলে দুপক্ষই । এই ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয় বলে জানা গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উস্তি ও কুলপী থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় । পৌঁছান এসডিপিও। এই সংঘর্ষের ফলে জেলার ব্যস্ততম ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।

উভয় দলের কর্মীরা একে অপরকে লক্ষ্য করে ইট বৃষ্টিও করতে থাকে। রণক্ষেত্র পরিস্থিতি দেখে এলাকায় সমস্ত দোকান বন্ধ করে দেন ব্যবসায়ীরা । এর পাশাপাশি পথ চলতি মানুষেরাও আতঙ্কিত হয়ে পড়ে। আহতদের উদ্ধার করে ডায়মন্ডহারবার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ।

সাময়িক ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রনে এলেও এলাকায় মোতায়েন করা হয় পুলিশ বাহিনী । যদিও কেউ গ্রেফতার হয়নি এই ঘটনায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 3 =