আক্রান্ত গ্রাহক মনসুর খলিফা এ বিষয়ে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: দুই মাস ধরে মিল ছিলনা রেশনের মাল। বারবার ফিঙ্গারপ্রিন্ট নিয়েও ন্যায্য মাল দিতে টালবাহানা করছিল রেশন ডিলার ।রবিবার ডিলারের কাছে মাল চাইতে গেলে ওই গ্রাহককে অস্রাব্য ভাষায় গালিগালাজ করে অভিযুক্ত ডিলার বলে অভিযোগ।এমনকি ডিলার গ্রাহকের গায়ে হাত পর্যন্ত তোলে।

বাবাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় মেয়ে। বেধড়ক মার দেওয়া হয় মেয়েকে এমনকি ব্লাউজ শাড়ি ছিড়ে দেওয়া হয় বলে অভিযোগ।ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দুবোল গ্রামে।অভিযুক্ত ওই ডিলারের নাম সুকুমার দাস।স্থানীয় সূত্রে জানা গেছে অভিযোগকারী স্থানীয় বসতপুর গ্রামেরই মনসুর খলিফা দুই মাস ধরে ওই ডিলারের কাছ থেকে রেশন পাচ্ছে না।

এদিন ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার নাম করে ডিলার তাকে ডেকে পাঠান। ফিঙ্গারপ্রিন্ট দেওয়ার পরে মাল চাইতে গেলে অভিযুক্ত ওই ডিলার সুকুমার দাস মনসুর খলিফা কে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং গায়ে হাত পর্যন্ত তোলে। বাবাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় মেয়ে সামিনা বিবি।

তার শাড়ি ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয় । ওই ডিলারের হাতে বেধড়ক মার খায় সামিনা। ছিড়ে নেওয়া হয় সামিনার গলার সোনার হার বলে অভিযোগ।

আক্রান্ত গ্রাহক মনসুর খলিফা জানান গত দুমাস ধরে আমাকে রেশন দেওয়া হচ্ছে না।টাল বাহনা করছে ওই ডিলার সুকুমার দাস। রবিবার আমাকে ফিঙ্গারপ্রিন্ট দিতে ডেকেছিল।আমি ফিঙ্গারপ্রিন্ট দিতে গিয়ে মাল চাইতে গেলে আমাকে আশ্রাব্য ভাষায় গালিগালাজ এবং মারধর করে । আমাকে বাঁচাতে গিয়ে আমার মেয়ে কেও আক্রান্ত হতে হয় ওই ডিলারের হাতে।আমি এ বিষয়ে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 16 =