আক্রান্ত সিপিএম প্রার্থীদের বাড়িতে সুজন-কান্তি

স্পর্শ দাস :: সংবাদ প্রবাহ :: কুলতলি :: রবিবার ২৫,জুন :: মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগনার একাধিক জায়গায় বিরোধীদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠে শাসকদলের বিরুদ্ধে। এমনকি মনোনয়ন প্রত্যাহারের জন্য শাসকদলের কর্মী সমর্থকেরা বিরোধীদের ক্রমাগত চাপ দিচ্ছে এমনটাই অভিযোগ করেছে বিরোধী দলের নেতা কর্মীরা।

দক্ষিণ ২৪ পরগনার কুলতলী ব্লকের মেরিগঞ্জ দু’নম্বর গ্রাম পঞ্চায়েতে সিপিএম প্রার্থীদের বাড়িতে হামলা ও মারধর করার অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে। এই ঘটনার খবর পেয়ে রবিবার দক্ষিণ চব্বিশ পরগনা কুলতলী ব্লকের মেরিগঞ্জ দু’নম্বর পঞ্চায়েত এলাকায় সিপিএম কর্মী সমর্থক ও সিপিএম প্রার্থীদের বাড়িতে যান সিপিএমের বর্ষীয়ান নেতা সুজন চক্রবর্তী ও কান্তি গাঙ্গুলী।

আক্রান্ত সিপিএম কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। কান্তি গাঙ্গুলি বলেন, প্রতিনিয়ত মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য শাসকদলের কর্মী সমর্থকেরা সিপিএম প্রার্থীদের কে চাপ দিচ্ছে। এমনকি সিপিএম কর্মী সমর্থকদের বাড়িতেও হামলা চালানোর অভিযোগ ওঠে শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে।

যদি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন হয় তাহলে তৃণমূল কংগ্রেস আসন পাবেনা। তৃণমূল ভয় পেয়েছে, তাই বিরোধীদের ভয় দেখিয়ে কন্ঠ রোধ করার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 14 =