আগামী লোকসভা নির্বাচন এবং জাতীয় ভোটার দিবসকে সামনে রেখে ভোটারদের সচেতন এবং উৎসাহ বাড়াতে জেলা প্রশাসনের তরফ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কৃষ্ণনগর :: শুক্রবার ২৯,ডিসেম্বর :: আগামী লোকসভা নির্বাচন এবং জাতীয় ভোটার দিবসকে সামনে রেখে ভোটারদের সচেতন এবং উৎসাহ বাড়াতে জেলা প্রশাসনের তরফ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল স্টেডিয়ামে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কর্মসূচি গ্রহণ করা হয় শুক্রবার। এই অনুষ্ঠানে নদীয়া জেলার বিভিন্ন ইলেক্টোরাল লিটরেসি ক্লাবের সদস্যদের আমন্ত্রণ জানানো হয়।

মূলত আর কয়েক মাস বাদেই রয়েছে লোকসভা নির্বাচন। তাই নির্বাচনের আগে জেলা প্রশাসনের তরফ থেকে ভোটারদের উৎসাহ এবং সচেতন বাড়িয়ে তোলার জন্যই বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয় এদিন। পাশাপাশি আগামী ২৫শে জানুয়ারি রয়েছে জাতীয় ভোটার দিবস। সেই দিনটিতে জেলা প্রশাসনের নেতৃত্বে সারাদিন চলবে বিভিন্ন পদ্ধতিতে ভোটারদের উৎসাহ করার কাজ। মূলত তার অঙ্গ ও প্রস্তুতি হিসেবে এদিন নদীয়া জেলার কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল রায় স্টেডিয়ামে জেলা প্রশাসন ও নির্বাচন দপ্তরের পক্ষ থেকে আয়োজন করা হলো এই অনুষ্ঠানের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 7 =