আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার সুন্দরবনে , আটক ছয়জন

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: গোসাবা :: বুধবার ২৮,জুন :: গোপন সূত্রের খবরের ভিত্তিতে তল্লাশি চালিয়ে গোসাবা থানা এলাকা থেকে তিনটি আগ্নেয়াস্ত্র সহ প্রচুর কার্তুজ ও তাজা বোমা উদ্ধার করল পুলিশ। একই সঙ্গে অস্ত্র উদ্ধারের ঘটনায় ছজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের দাবি, ইসলাম মোল্লা নামে এক ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়ে তিনটি তিনটি ওয়ান শাটার পিস্তল , পাঁচটি রাউন্ড ৮ মিমি কার্তুজ, ১১ রাউন্ড .৩৮ কার্তুজ, ১৭ রাউন্ড ১২ বোরের কার্তুজ সহ ৩০টি তাজা বোমা উদ্ধার করা হয় ।

ঘটনার সূত্রপাত, মঙ্গলবার গোসাবা থানার পুলিশ জানতে পারে সাইফুল মোল্লা ওরফে পাচান নামে এক দুস্কৃতি কয়েকজনকে সঙ্গে নিয়ে পাঠানখালীর বটতলী এলাকায় আলাউদ্দিন মোল্লা নামে এক তৃণমূল নেতাকে উদ্দেশ্য করে গুলি চালিয়েছে। পুলিশ দ্রুত সেখানে পৌঁছায় এবং সইফুদ্দিন সহ ছজনকে গ্রেফতার করে গ্রামবাসীদের সাহায্যে ।

ধৃতদের কাছে থেকে ওই দিন একটি একটি ওয়ান শাটার পিস্তল উদ্ধার হয় । সেটির গুলিতে তার আঙুলে চোটও লাগে সইফুদ্দিনের । তাকে আহত অবস্থায় গোসাবা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, ইসলাম মোল্লা নামে একজন তাকে আগ্নেয়াস্ত্র দিয়েছিল । এরপর ইসলাম মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ওই সমস্ত আগ্নেয়াস্ত্র , কার্তুজ ও বোমা উদ্ধার করে। এই ঘটনার তদন্তে নেমে আগ্নেয়াস্ত্র অস্ত্র উদ্ধারের সঙ্গে পঞ্চায়েত ভোটের কোনও যোগসাজশ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − eleven =