আজও নদীয়ার শান্তিপুর থানা এলাকায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী দুই ব্যক্তি, মৃতদেহ দুটি পাঠানো হয় ময়নাতদন্তে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ১৬ই,এপ্রিল :: যত দিন যাচ্ছে ততই বাড়ছে আত্মঘাতীর সংখ্যা। কেউ মানসিক অবসাদে আত্মঘাতীর রাস্তা বেছে নিচ্ছে, আবার কারোর আত্মঘাতীর পেছনে লুকিয়ে থাকছে কোন না কোন রহস্য। আজ শান্তিপুর থানা এলাকাতে ঘটে দুটি আত্মঘাতীর ঘটনা।

শান্তিপুর ব্লকের বাবলা এলাকায় বাড়ির পাশের একটি আম বাগানের গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় কার্তিক সরদার নামে এক ব্যক্তি। পরিবারের দাবি ওই ব্যক্তির স্ত্রী চলে যাওয়ার পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি । প্রায় দিনই নেশা করে বাড়িতে ফিরত। আজ সকালে পরিবার লক্ষ্য করে গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় রয়েছে ওই ব্যক্তি।

মৃত ব্যক্তির বয়স ৪৩ বছর। ঘটনাস্থলে পুলিশ গিয়ে ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে, সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে শান্তিপুর ভদ্রাকালী তলায় ৫১ বছর বয়সী এক ব্যক্তি আত্মঘাতী হয়। মৃত ব্যক্তির নাম সুদীপ্ত পোদ্দার। তবে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ির রান্না ঘরের ভেতর থেকে।

একইভাবে পরিবার নিয়ে যায় হাসপাতালে যদিও চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। যদিও সুদীপ্ত পোদ্দার কি কারনে আত্মহননের রাস্তা বেছে নিল তা অনেকটাই ধোঁয়াশা পরিবারের কাছে। তবে মৃতদেহ দুটি উদ্ধার করার পাশাপাশি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =