আদিবাসী শিশু কন্যাকে তৃণমূল নেতার যৌন হেনস্থা! প্রতিবাদে রাস্তায় নামলো বিজেপির আদিবাসী মোর্চা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: মঙ্গলবার ১৯,সেপ্টেম্বর :: আদিবাসী শিশু কন্যাকে তৃণমূল নেতার যৌন হেনস্থা! প্রতিবাদে রাস্তায় নামলো বিজেপির আদিবাসী মোর্চা। মঙ্গলবার এই ঘটনার প্রতিবাদে বালুরঘাটের মঙ্গলপুরে ৫১২ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপির নেতা কর্মীরা।

যার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। ভোগান্তিতে পড়েন পথ চলতি মানুষজনেরা। বিক্ষোভকারীদের দাবি অভিযুক্ত তৃণমূল শিক্ষক নেতাকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যদিও পরবর্তীতে এই ঘটনার খবর পেয়েই এলাকায় পৌছে পরিস্থিতি স্বাভাবিক করে বালুরঘাট থানার বিরাট পুলিশ বাহিনী। উঠে যায় পথ অবরোধও।

প্রসঙ্গত, রবিবার বালুরঘাটে সাড়ে চার বছর বয়সী এক আদিবাসী শিশু কন্যাকে যৌন হেনস্থার অভিযোগে এক তৃণমূল শিক্ষক নেতাকে গ্রেফতার করে বালুরঘাট থানার পুলিশ। পুলিশ জানায় অভিযুক্ত ওই শিক্ষকের নাম তপন বসাক। বালুরঘাট শহরের ১০ নম্বর ওয়ার্ডের মঙ্গলপুর এলাকার বাসিন্দা সে। ওইদিন সকালে শিশু কন্যার মায়ের অভিযোগের ভিত্তিতেই ওই শিক্ষক নেতাকে গ্রেফতার করে বালুরঘাট থানার পুলিশ।

জানা যায়, রোজকার মতো শনিবার প্রায় পাচ বছর বয়সী ওই আদিবাসী শিশু কন্যাটি অনান্য খুদে পড়ুয়াদের সাথে স্কুলে এসেছিল। বয়স না হলেও স্কুলে আসবার নেশা থেকেই এলাকার ছোট ছেলে মেয়েদের সাথে স্কুলে আসত সে। ওইদিন বিদ্যালয় ছুটির পর অভিযুক্ত শিক্ষক তপন বসাক ছোট্ট ওই খুদে পড়ুয়াকে ডেকে যৌন হেনস্থা করে বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 19 =