আন্ডার পাসের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করল স্থানীয়রা! সাংসদ এসে জাতীয় সড়ক থেকে স্থানীয়দের না সরিয়েই ওখানেই বসতে বলেন সাংসদ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১ লা,এপ্রিল :: ১৯নম্বর জাতীয় সড়কে আন্ডারপাশের দাবিতে সাংসদের নির্দেশে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের। শনিবার বর্ধমানের ১৯নম্বর জাতীয় সড়কের বৈকন্ঠপুর,-২ পঞ্চায়েত এলাকায় পাল্লামোড়ে জাতীয় সড়ক অবরোধ করলো স্থানীয় বাসিন্দারা।

তাদের দাবি জাতীয় সড়ক ৬লেন সম্প্রসারন সময়ে পারাপারের সুবিধার জন্য আন্ডারপাশের প্রয়োজন।স্থানীয়রা বলেন সাংসদ আলুওয়ালিয়া আশ্বাস দিয়েছেন দু দশ মিনিট অবরোধ করার। কারন এই এলাকায়,আন্ডারপাশ না থাকায় বারংবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বহু মানুষের। এই দাবির বিষয়ে প্রশাসনিক বিভিন্ন স্তরে জানিয়েও কোনো লাভ হয়নি বলে স্থানীয়দের অভিযোগ।

মিনিট২০ অবরোধের জেরে জাতীয় সড়কে দাঁড়িয়ে পরে শয়ে শয়ে গাড়ি। তাদের এই অবরোধ যুক্তিসংগত বলে জানিয়েছেন সাংসদ,দাবি স্থানীয়দের। আজ (শনিবার) সাংসদের উপস্থিতিতে আন্ডারপাশের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।

সাংসদ অবরোধে উপস্থিত থেকে স্থানীয়দের আশ্বাস দেন তাদের দাবি তিনি কেন্দ্রীয় সরকারের কাছে পৌঁছে দেবেন এবং আন্ডারপাশ যেন এই এলাকায় হয় তা সুনিশ্চিত করবেন বলে জানিয়েছেন সাংসদ এস এস আলুওয়ালিয়া।তিনি জাতীয় সড়ক থেকে স্থানীয়দের সরে না যেতে বলে ওখানেই বসতে বলেন সাংসদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =