আন্দুল রোড এর উপর চুনাভাটি মোড়ের কাছে হঠাৎ একটি তেল বোঝাই টাংকার এর চাকায় আগুন লক্ষ্য করা যায় শুক্রবার আনুমানিক ভোর ৪ টে ১৫ নাগাদ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: শুক্রবার ৮,মার্চ :: আবারো অল্পের জন্য রক্ষা পেলো তেল টাংকার। আন্দুল রোড এর উপর চুনাভাটি মোড়ের কাছে হঠাৎ একটি তেল বোঝাই টাংকার এর চাকায় আগুন লক্ষ্য করা যায় শুক্রবার আনুমানিক ভোর ৪ টে ১৫ নাগাদ ।

ডাইভার এবং তার সহযোগী আগুন নেভাবার কাজে হাত লাগান সেই সাথে সামনেই মিষ্টির দোকানের কারিগর তিনি এগিয়ে আসেন জল নিয়ে তৎক্ষণাত জল দিলেও আগুন নিয়ন্ত্রণে আসছিল না তারপর অগ্নি নির্বাপক গ্যাস ব্যবহার করার পর কোনক্রমে আগুনটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছিল কোনমতে আগুনকে একেবারেই নিভিয়ে ফেলা সম্ভব হচ্ছিল না ।

তেলের ট্যাংকারে যাতে আগুন না পৌঁছায় তার চেষ্টাই চালাচ্ছিল অবশেষে নাজিরগঞ্জ থানার পুলিশ আসে এবং দমকলকে খবর দিলে দমকলের ২ টো ইঞ্জিন এসে ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। গাড়িটি বজ বজ যাচ্ছিল বলেই জানতে পারা যাচ্ছে । তবে এই ঘটনায় আন্দুল রোডের উপর যানজটের সৃষ্টি হয়।

এই ঘটনায় অনেকেই আতঙ্কিত হয়ে পড়েন চুনাভাটি কাছে প্রচুর বসতি বাড়ি এবং দোকানপাট আছে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারতো বলে মনে করছেন । তবে আন্দুল রোড পাকুড়তলার কাছে গত ৪ মার্চ পেট্রোল বোঝাই গাড়ির সাইলেন্সার পাইপে আগুন লাগে সেটিও কোন ক্রমে আগুন আটকানো গিয়েছিল আবারো আজ শুক্রবার আন্দুল রোডের উপর তেল বোঝাই টাঙ্কারে আগুন এর মতন ঘটনা ঘটলো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 3 =