আবারও কাঠগড়ায় সরকারী হাসপাতাল ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: শ্বাসকষ্ট নিয়ে ১৪ মাসের শিশুকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তারের না দেখার অভিযোগ উঠল, বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার কালনা ২ ব্লকের বৈদ্যপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে।

ভুরকুন্ডা গ্রামের শান্তনু ঘোষ তার ১৪ মাসের শিশুকে নিয়ে ইমারজেন্সিতে দেখাতে এলে কর্তব্যরত ডাক্তার অমিত মন্ডল বলেন আউটডোরে নিয়ে আসতে হবে এমার্জেন্সিতে পেসেন্ট দেখব না । বহু অনুরোধ করার পরেও ডাক্তারবাবু শিশুটিকে না দেখায় নিরুপায় হয়ে ওই শিশুকে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। যদিও সেখানে চিকিৎসকরা শিশুটিকে দেখার পর ভর্তি করে নেয় ।

খবর পেয়ে বিষয়টি জানতে গেলে কর্তব্যরত নার্স সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের চরম অপমানও করেন । অভিযুক্ত ডাক্তার অমিত মন্ডলের কাছে অভিযোগ সম্বন্ধে জানতে চাওয়া হলে তিনি কোন কিছু কথা বলবেন না বলে সাফ জানান। অভিযোগ কারী শান্তনু ঘোষ বলেন শুধু ডাক্তার বাবু দেখেননি তাই নয় তাকে হুমকি ও দেওয় হয় । বলা হয় যা করার করে নেবেন।

ডাক্তার নার্স একযোগে বলেন যেখানে খুশি অভিযোগ জানাতে পারেন এমনটাই দাবি শান্তনু ঘোষের।কালনা ২ নম্বর ব্লক স্বাস্থ্য আধিকারিক দীপক কুমার বলেন , একটা অভিযোগ পেয়েছি । অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 1 =