আবারও ভুয়ো রেলর অফিসার ও আরপিএফ ও সরকারী কর্মী মিলে গ্রেপ্তার চারজন ।

নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ :: বর্ধমান  :: সোমবার ৫,ফেব্রুয়ারি ::  আবারও ভুয়ো রেলর অফিসার ও আরপিএফ ও সরকারী কর্মী মিলে গ্রেপ্তার চারজন । বর্ধমানের মেমারি থানার অন্তর্গত পালসিট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ওই চারজনকে।
পুলিশ সূত্রে জানা যায় ধৃতরা একটি গভরমেন্ট অফ ইন্ডিয়া লেখা নীলবাতি লাগানো চারচাকা গাড়ী নিয়ে পালসিট টোলপ্লাজা থেকে কিছুটা দূরে রাস্তায় ওভারটেক করা নিয়ে  স্থানীয় মানুষদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে । স্থানীয়দের সন্দেহ হলে খবর দেওয়া হয় পুলিশকে।
মেমারি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদরে অসংলগ্ন কথা বার্তার ফলে তাদেরকে থানায় নিয়ে আসে । তল্লাসি চালানোর পর তাদের কাছ থেকে কেন্দ্র সরকারের অফিসারের ভুয়ো পরিচয়পত্র ও বেশ কিছু সন্দেহজনক নথিপত্র পাওয়া যায়। এছাড়াও তাদের কাছে পাওয়া যায় একটি আগ্নেয়াস্ত্র সহ চার রাউন্ড কার্তুজ।
উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের বাসিন্দা ধৃত সন্দীপ বিশ্বাস ভারতীয় রেলের কমার্শিয়াল ও ট্রান্সপোর্ট ডিপার্টমেন্টের আই আর টি এস এর ভুয়ো অফিসার ও রেলওয়ে কর্মী নিয়োগের বোর্ডের সদস্য, বারাসাতের বাসিন্দা শুভম রায় ভুয়ো আর পি এফ এর ড্রেস পড়ে ভুয়ো আর পি এফ অফিসার সেজেছিলেন।
এছাডা়ও মধ্যমগ্রামের বাসিন্দা শুভম রায় ও কবিরুল আলি ভুয়ো গ্রুপ ডির সরকারী কর্মী বলে পরিচয় দিয়ে নীলবাতি লাগানো ও ভারত সরকার লেখা সাদা গাড়ি নিয়ে ঘুরছিল। ধৃত চারজনের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + twelve =