আবারও শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে, জটিল অস্ত্রপ্রচার সফল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: আবারও শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে, জটিল অস্ত্রপ্রচার সফল। সন্তান সম্ভব্য এক মায়ের জরায়ুতে ভ্রুণ না বেড়ে ওঠে, পাশের ডিম্বনালীতে বেড়ে ওঠায় বিপত্তি। আগে দুবার এই বছরের সফল গাইনোকোলজিস্ট ডঃ পবিত্র বেপারী, নিজেই রানাঘাট ব্লাড ব্যাংক থেকে , রক্তের ব্যবস্থা করে এক ঘন্টায় অপারেশন করে বাঁচালেন সন্তান সম্ভাব্য মায়ের প্রাণ।

পরিবার সূত্রে জানা যায় , শান্তিপুর শহরের ১৪ নম্বর ওয়ার্ডের রাজাপুরের বাসিন্দা পেশায় তাঁত শ্রমিক আমির দফাদার ও তার স্ত্রী দীপিকা বিবির, তিন বছরের একটি পুত্র সন্তান আছে। সন্তানের বয়স ৩ বছর। গত দু মাস আগে, তারা সিদ্ধান্ত নিয়েছিলেন দ্বিতীয় দ্বিতীয় সন্তান নেওয়ার জন্য। এক মাস পেরোতেই পেটের যন্ত্রণা শুরু হয়। যা অত্যন্ত ভয়ঙ্কর হয়ে ওঠে দ্বিতীয় মাসে।

প্রচন্ড যন্ত্রণা নিয়ে আজ শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে আসলে, বেশ কয়েক রকম পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে জানা যায় তার জরায়ুর মাঝে সন্তান বৃদ্ধি না হয়ে, ডিম্বাশয়ের মধ্যে বৃদ্ধি হতে শুরু হয়েছে, তার ফলেই এই প্রবল যন্ত্রণা। শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে গাইনোকোলজিস্ট ডক্টর পবিত্র বেপারী আসার পর এ ধরনের অপারেশন সফল হয়েছে এর আগের দুবার। এবারেও সম্পূর্ণ বিপদ মুক্ত করা গেছে রোগীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − five =