আবারো এক দুঃস্থ পরিবারকে খাদ্য সামগ্রী  এবং আর্থিক সাহায্য করলেন মানিকচক ব্লক পঞ্চায়েত সমিতি পূর্ত কর্মাধ্যক্ষ

নিজস্ব সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ  :: মালদহ   :: বুধবার ১৩,ডিসেম্বর ::  আবারো এক দুঃস্থ পরিবারকে খাদ্য সামগ্রী  এবং আর্থিক সাহায্য করলেন মানিকচক ব্লক তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক তথা মানিকচক ব্লক পঞ্চায়েত সমিতি পূর্ত কর্মাধ্যক্ষ অরুপ কুমার দাস। জানা গেছে, মালদার মানিকচক ব্লকের নুরপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শ্যামলালপাড়া এলাকার দুঃস্থ পরিবারটির বসবাস।
ওই এলাকার বাসিন্দ নয়ন মিশ্রর সাথে কয়েক বছর আগের বিবাহ হয় নাজিরপুর এলাকার বাসিন্দা লতিকা পোদ্দার এর । প্রথমে সবকিছু ঠিকঠাক থাকলেও আনুমানিক আড়াই মাস আগে নয়ন মিশ্রর মৃত্যু হয়। বর্তমানে শ্যামলালপাড়া এলাকায় একটু ভাঙাচোরা ঘরে দুই সন্তানকে নিয়ে বসবাস করে লতিকা। কিন্তু শারীরিক প্রতিবন্ধকতার কারণে তিনিও কোন কাজকর্ম করতে পারেন না। কোন রকম ভাবে রেশনের পাওয়া চাল অর্থাৎ লবন ভাত খেয়েই দিন কাটান দুই সন্তানকে নিয়ে দিন কাটান মা লতিকা।
অভিযোগ, স্বামী মারা যাওয়ার আড়াই মাস কেটে গেলেও এখনো পর্যন্ত ভাতা পান না লতিকা। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন অসহায় দুই সন্তানের মা লতিকা। খবর পেয়ে ছুটে গিয়ে নিজের তরফ থেকে খাদ্য সামগ্রী, কিছু আর্থিক সাহায্য করেন মানিকচক ব্লক পঞ্চায়েত সমিতি পূর্ত কার্য এবং পরিবহন কর্মাধ্যক্ষ  অরুপ কুমার দাস। তিনি পরিবারটির পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − ten =