আবার মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক মালদা শ্রমিকের। গুরুতর আহত আরো এক মালদার শ্রমিক।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মঙ্গলবার ২০,ফেব্রুয়ারি :: আবার মিজোরামে কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক মালদা শ্রমিকের। গুরুতর আহত আরো এক মালদার শ্রমিক। মালদারপুকুরিয়া থানার অন্তর্গত চদুয়ার গ্রামের বাসিন্দা, রফিকুল সেখ গত শনিবার মিজোরামে শ্রমিকের কাজ করতে যান। সেখানে একটি রেল ব্রিজ নির্মাণের কাজ চলছিল। আর সেখানেই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এই ঘটনায় ঠিক পাশের গ্রাম, লক্ষ্মী ঘাটের আর এক শ্রমিক, মাসিদুর রহমান গুরুতর আহত হয়েছে। বর্তমানে সেই মিজোরামের হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় নেমেছে শোকের ছায়া। প্রসঙ্গত গত ছ মাস আগে এই মিজোরাম এই দুর্ঘটনায় মালদার চোদুয়ার গ্রামের প্রায় ১১ জন শ্রমিকের মৃত্যু হয়েছিল। গ্রামে ছুটে এসেছিলেন রাজ্যপাল। আবার একই গ্রামের বাসিন্দার মৃত্যু হল।

এই ঘটনার শুরু হয়েছে রাজনৈতিক তরজা বিজেপির অভিযোগ এই রাজ্যে কোন কাজ নেই কলকারখানা নেই আর সেই কারণে ভিন রাজ্যের কাজ করতে যেতে হচ্ছে এখানকার মানুষকে আর সেখানে দুর্ঘটনা বস্তু হচ্ছে তারা। পালটা তৃণমূলের দাবি কেন্দ্র ১০০ দিনের কাজের টাকা বন্ধ করে রেখেছে সেই কারণেই মানুষ টাকার জন্য বাইরে কাজ করতে যাচ্ছে এটা সম্পূর্ণ একটা বিজেপির চক্রান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − three =