আবাস যোজনার নামে তোলাবাজির টাকা ফেরতের দাবিতে গ্রাম পঞ্চায়েত সদস্য ও পঞ্চায়েত প্রধানের বাড়ির ঘেরাও করে বিক্ষোভ প্রাপকদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ইসলামপুর :: বুধবার ১৬,অক্টোবর :: আবাস যোজনার নামে তোলাবাজির টাকা ফেরতের দাবিতে গ্রাম পঞ্চায়েত সদস্য ও পঞ্চায়েত প্রধানের বাড়ির ঘেরাও করে বিক্ষোভ প্রাপকদের। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে ইসলামপুর থানার রামগঞ্জ ফাঁড়ির পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের কমলাগাঁও সুজালি গ্রাম পঞ্চায়েতের ধুলিগাঁও এলাকায়।

গ্রামবাসীদের একাংশের অভিযোগ আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে তোলাবাজির অভিযোগ তুলে ইসলামপুর ব্লকের কমলাগাঁও সুজালি গ্রাম পঞ্চায়েতের সদস্য আর্জুনা বেগম ও তার স্বামীর বিরুদ্ধে। পঞ্চায়েত সদস্যার স্বামী প্রাক্তন অঞ্চল সভাপতি আব্দুল হকের ভাই।

উল্লেখ্য কিছুদিন আগে প্রায় ২০০ জন ব্যক্তিকে ১০ হাজার ৫০০ টাকা করে আবাসের তোলাবাজির টাকা ফেরত দেন পঞ্চায়েত প্রধান নুরি বেগম। এখনও অনেকেই টাকা ফেরত পাননি। সোমবার আবাসের ঘর পাইয়ে দেওয়ার নামে তোলাবাজি অভিযোগ তুলে প্রথমে পঞ্চায়েত সদস্যের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান।

পরে আবার গ্রাম পঞ্চায়েতের প্রধান নুরি বেগমের বাড়িতে গিয়ে অবস্থান বিক্ষোভ দেখাতে শুরু করে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার রামগঞ্জ ফাঁড়ির পুলিশ ও স্থানীয় অঞ্চল সভাপতি আব্দুল সাত্তার। অবশেষে অঞ্চল সভাপতির আশ্বাসে অবস্থান বিক্ষোভ তুলে নেন গ্রামের মহিলারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 9 =