“আমার এটা চিরকালের কথা যে, যেদিন মনে হবে দলের আমায় দরকার নেই আমায় ইশারা করলেই আমি চলে যাব। আমাকে জোর করে তাড়িয়ে দিতে হবে না – মন্ত্রী অরূপ রায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: “আমার এটা চিরকালের কথা যে, যেদিন মনে হবে দলের আমায় দরকার নেই আমায় ইশারা করলেই আমি চলে যাব। আমাকে জোর করে তাড়িয়ে দিতে হবে না। সারা বিশ্বেই চর্চিত ওল্ড ইজ গোল্ড। কিন্তু যতক্ষণ তার শক্তি আছে, যতক্ষণ তার ক্ষমতা আছে তখন তাকে অবহেলা করা হলে আমরা সেটা কখনোই মেনে নেব না।

” হাওড়ার দাসনগরে এক অনুষ্ঠানে এসে মন্তব্য অরূপ রায়ের। তিনি আরও বলেন, মমতার সততা মূল্যবোধ দেখেই আমরা দল করি। তাই দলে আছি। দলে থাকব। গতকাল ( শনিবার ) যে কথাটা বলেছিলাম আমার সেই কথাকে বিকৃত করা হয়েছে।” এদিন দাবি করন অরূপ রায়।

রবিবার হাওড়ার দাসনগরের বিরাজময়ী রোডে বিশিষ্ট সমাজসেবী স্বপ্না পালের উদ্যোগে এক সামাজিক কর্মসূচিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই মন্তব্য করেন মন্ত্রী অরূপ। তিনি এদিন বলেন, “দলের প্রতিষ্ঠার দিন থেকে আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। ১৯৯৭ সালের ডিসেম্বর মাসে আমরা এফিডেভিট করেছিলাম।

পরবর্তীকালে দল প্রতিষ্ঠা পেয়েছিল পয়লা জানুয়ারি। আজকে আমরা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস হিসেবে নাম পেয়েছি। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসেবেই থাকব।

যে কথাটা আমি গতকাল বলেছিলাম আমার কথাকে বিকৃত করা হয়েছিল। দল মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলায় এগিয়ে চলেছে। বাংলার মানুষের স্বার্থে আমরা লড়াই করছি। সেই লড়াই চিরকাল থাকবে। এনিয়ে কোনো বিতর্ক নেই।

সমীর পাঁজা দলের পুরনো কর্মী। অনেক ঝড়ঝাপটা সামলে সমীর এখনও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। অভিমান থাকতেই পারে। আমরা আলোচনা করে অভিমান মিটিয়ে নেব। আমি ইতিমধ্যেই কথা বলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =