আরজিকর কান্ডের মূল অভিযুক্তদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কাকদ্বীপে প্রতিবাদ মিছিল উপস্থিত কান্তি গাঙ্গুলী ও বাদশা মৈত্র

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: শনিবার ২৪,আগস্ট :: কলকাতার আরজিকর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে কর্মরত তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং নৃশংসভাবে খুনের ঘটনায় গর্জে উঠেছে গোটা দেশ। দেশের বিভিন্ন প্রান্তে বইছে আন্দোলনের ঝড়। দোষীদের শাস্তির দাবিতে রাস্তায় নেমেছে ছাত্র-ছাত্রীর থেকে শুরু করে সাধারণ মানুষেরা।

তিলোত্তমার সুবিচারের আশায় প্রতিদিনই জেলার বিভিন্ন প্রান্তে প্রতিবাদ মিছিল করছে এলাকার মানুষজনেরা। এলাকার মানুষজনদের একটাই দাবি তিলোত্তমার সুবিচার। পাহাড় থেকে সাগর সর্বত্র আরজিকর কান্ডে দোষীদের গ্রেপ্তারের দাবিতে চলছে প্রতিবাদ মিছিল।

শুক্রবার কাকদ্বীপ বিধানসভার চিকিৎসক মহলের পক্ষ থেকে কাকদ্বীপ বিধানসভার অন্তর্গত বামুনের মোড় এলাকা থেকে চৌরাস্তা পর্যন্ত একটি প্রতিবাদ মিছিল করা হয়। এই মিছিলে পামেলায় সিপিএমের বর্ষীয়ান নেতা কান্তি গাঙ্গুলী ।

এই মিছিলে মানুষের হয়ে তিলোত্তমার সুবিচারের দাবিতে সুর চড়াতে দেখা যায় চলচ্চিত্র জগতের অভিনেতা বাদশা মৈত্র কে। এই মিছিলে কয়েক শো মানুষের জমায়েত হয়েছে বলে জানা গিয়েছে। এই মিছিল থেকে একটি স্লোগান ওঠে “উই ওয়ান্ট জাস্টিস ফর আর জি কর”। কেটে গিয়েছে বহুদিন এখনও পর্যন্ত সুবিচার পাচ্ছে না তিলোত্তমা ।তিলোত্তমার পাশে রয়েছে গোটা দেশ।

এ বিষয়ে অভিনেতা বাদশা মৈত্র তিনি জানান, এটা কোন ধর্ষণের ঘটনা নয় এটা গণধর্ষণ এর পিছনে একাধিক লোক যুক্ত রয়েছে। অভিযুক্তদের আড়াল করারও চেষ্টা চালানো হচ্ছে কিন্তু আমাদের আন্দোলনের জেরে অভিযুক্তদের বেশিদিন আড়াল করতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + ten =