আরজিকর ঘটনার দোষীদের শাস্তির দাবিতে বুধবার রাতে বর্ধমান শহরের বীরহাটা ক্লক টাওয়ার থেকে মশাল মিছিল বের করে মানবী ও অর্ধেক আকাশ নামক সংস্থা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: বৃহস্পতিবার ৫,সেপ্টেম্বর :: আরজিকর কান্ডের যত দিন বাড়ছে ততই আন্দোলনের ঝাঁজ বৃদ্ধি পাচ্ছে। শহর থেকে গ্রাম সর্বত্রই আন্দোলনে উত্তাল। আরজিকর ঘটনার দোষীদের শাস্তির দাবিতে বুধবার রাতে বর্ধমান শহরের বীরহাটা ক্লক টাওয়ার থেকে মশাল মিছিল বের করে মানবী ও অর্ধেক আকাশ নামক সংস্থা।

জানা গেছে এদিন বীরহাটা ক্লক টাওয়ার হতে মিছিলটি কার্জন গেট হয়ে পার্কাস রোডে শেষ হয়।পরবর্তীতে কার্জন গেট চত্বরে তাদের অবস্থান বিক্ষোভ হয় যার জন্য স্তব্ধ হয়ে পড়ে যান চলাচল। পাশাপাশি এই, মিছিলে অংশগ্রহণ করে বর্ধমান মেডিকেল কলেজের ডাক্তার থেকে ডাক্তারি পড়ুয়ারা, এবং সেখানে গানের মাধ্যমে প্রতিবাদ জানাতে দেখা যায় ।

পাশাপাশি মিছিলে অংশগ্রহণকারী মহিলারা মশাল হাতে তিলোত্তমার দোষীদের শাস্তির দাবিতে স্লোগান দিতে থাকে। মিছিলে আগত মহিলারা জানান এখনো পর্যন্ত দোষী চিহ্নিত হয়নি যা হচ্ছে আই ওয়াশ করা হচ্ছে। যতদিন না প্রকৃত দোষীদের পাওয়া যাচ্ছে ততদিন এইভাবে তারা আন্দোলন করবে বলে জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =