আরজি করের ঘটনা কান্ডে আজ আউটডোরের সমস্ত বিভাগ বন্ধ রাখা হয়েছে চুঁচুড়া জেলা হাসপাতালে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: শনিবার ৭,আগস্ট :: আরজি করের ঘটনা কান্ডে আজ সারা রাজ্যে সকাল ছটা থেকে সন্ধ্যা ছটা পর্যন্ত চিকিৎসা পরিষেবা বন্ধ রাখা হয়েছে। সকাল থেকে হুগলি জেলা হাসপাতালে ছবিটা ঠিক একই রকম। আউটডোরের সমস্ত বিভাগ বন্ধ রাখা হয়েছে চুঁচুড়া জেলা হাসপাতালে।

কিন্তু আই এম এ ইমামবাড়া জেলা হাসপাতালের চিকিৎসক ও কর্মচারীবৃন্দ এবং বেঙ্গল কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্টস অ্যাসোসিয়েশনের আয়োজিত সাধারণ মানুষের কথা মাথায় রেখে যৌথ প্রতিবাদ মঞ্চ থেকে হুগলী জেলা ইমামবাড়া সদর হাসপাতালে পরিষেবা দেওয়া শুরু করা হয়েছে। যাতে সাধারণ মানুষ হসপিটালে এসে ফিরে যেতে না হয়।

কিন্তু সকাল থেকেই বহু মানুষ হসপিটালে এসে ফিরে যেতে হয়েছে। এখনো পর্যন্ত কালো ব্যাচ পরে প্রতিরোধ মঞ্চ সেই ব্যাচের লেখা, সেই ব্যাচ পরে বেশ কিছু ডাক্তাররা একত্রিত হয়ে সাধারণ মানুষকে পরিষেবা দিচ্ছে।

এই বিষয়ে ডক্টর পার্থ ভৌমিক জানান এই পরিষেবার দেওয়া হবে বিকেল চারটা পর্যন্ত। বিকেল চারটের পর একটি পথযাত্রা আয়োজন করেছে সমস্ত ডাক্তাররা মিলে একত্রিত হয়ে। এই ভাবেই আজকের সারাদিন চিকিৎসা পরিষেবা চালু রাখা হয়েছে ইমামবাড়া সদর হাসপাতালের বাইরে। এর পাশাপাশি ডাক্তাররা হাতে প্ল্যাকার্ড নিয়ে শ্লোগান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =