আরজি কর এর নির্যাতিতার দোষীদের বিচারের দাবিতে কেশপুরে মোমবাতি মিছিল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কেশপুর :: শুক্রবার ৬,সেপ্টেম্বর :: আর.জি.কর. এর অভয়ার বিচারের দাবিতে গোটা বাংলা সহ সারা দেশ যখন পথে নেমেছে, তখন পিছিয়ে নেই কেশপুরও। সমাজের প্রতিটি শ্রেনীর মানুষ পথে নেমেছে তিলোত্তমার বিচারের দাবিতে। কেউ প্ল্যাকার্ড হাতে, কেউ আবার রাতের শহরে মোমবাতি নিয়ে, দোষীদের শাস্তির দাবি জানাচ্ছে।

বৃহস্পতিবার রাত্রে পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের অন্তর্গত ১৫ নং অঞ্চলের মুক্তিকেন্দ্র বাজারে এলাকার মানুষজন মোমবাতি হাতে পথে নামে কলকাতার আরজিকর এ ঘটে যাওয়া ন্যক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়ে দোষীদের শাস্তির দাবিতে ধিক্কার মিছিল করে।

মুক্তিকেন্দ্র বাজার থেকে পাকুড়িয়া উচ্চ বিদ্যালয় প্রযন্ত প্রায় ২ কিলোমিটার পথ পরিক্রমা করে মিছিলটি। মিছিল শেষে স্থানীয় বাসিন্দা শুভেন্দু সামন্ত জানান, কলকাতার আর.জি.কর এ যেই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে, তার ধিক্কার জানাই। সারা দেশের সঙ্গে আমরা কেশপুরবাসীও পথে নেমেছি। আগামী দিনে এই ধরনের কোনো ঘটনা যাতে না ঘটে সেজন্য রাজ্য সরকারকে তার ব্যবস্থা করতে হবে।

পাশাপশি এই ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের খুঁজে বের করে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। দোষীদের এমন শাস্তি দেওয়া হোক, যাতে আগামী দিনে এই ধরনের ঘটনা ঘটাতে কেউ সাহস না পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =