আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মহিলা চিকিৎসকের আত্মার শান্তি কামনা করে ও খুনিদের শাস্তি কামনা করে তারাপীঠ মন্দিরে করা হল পুজো অর্চনা ও হোমযজ্ঞ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তারাপীঠ :: রবিবার ৮,সেপ্টেম্বর :: আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মহিলা চিকিৎসকের আত্মার শান্তি কামনা করে ও খুনিদের শাস্তি কামনা করে তারাপীঠ মন্দিরে করা হল পুজো অর্চনা ও হোমযজ্ঞ। আজ দুপুরে মা তারার মন্দিরে গর্ভগৃহের সামনে এই হোমযজ্ঞ শুরু হয়।

এই বিশেষ হোম যজ্ঞানুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার মহিলা ও পুরুষেরা। হোমযজ্ঞে সামিল হলেন তারাপীঠ মন্দিরে পুজো দিতে আসা পূর্ন্যার্থীরাও। গত ৯ আগষ্ট কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের মৃত দেহ উদ্ধার হয়। সেই ঘটনার আজ এক মাস পূর্ণ। সেই দিনটি মাথায় রেখে আজ তারাপীঠ মন্দিরে মা তারার কাছে হোম যজ্ঞের আয়োজন করা হয়েছে।

আয়োজকদের দাবী, তারাপীঠ সিদ্ধপীঠ। এখানে মা তারা অধিষ্ঠাত্রী দেবী। তারাপীঠ মহাশ্মশানে শবদাহ করে আত্মার শান্তি কামনা করেন মৃতদের পরিবারের লোকজন। আমরা বিশ্বাস করি মা তারার স্মরণাপন্ন হলে আত্মার শান্তি মেলে। তাই আজ আমরা মা তারার কাছে আমাদের মেয়ের আত্মার শান্তি কামনা করেছি। এবং যারা আমাদের মেয়েকে ধর্ষন করে খুন করেছে তাদের বিনাশ চেয়ে প্রার্থনা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 4 =