আর জি করের ঘটনা থেকে শিক্ষা নিয়ে বারুইপুর হাসপাতালে বসানো হচ্ছে অতিরিক্ত সিসিটিভি ক্যামেরা এবং পুলিশের একটি ক্যাম্প

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: শুক্রবার ১৩,সেপ্টেম্বর :: সম্প্রতি আরজিকর হাসপাতালে কর্তব্যরত তরুনী চিকিৎসককে শারীরিক অত্যাচারের পর খুনের ঘটনায় প্রতিবাদে ফেটে পড়েছে গোটা বিশ্ব। তিলোত্তমার সুবিচারের দাবিতে প্রতিদিনই রাজ্যের কোন না কোন প্রান্তে পথে নামছে সাধারণ মানুষ।

আরজি করের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর হাসপাতলে বাড়ানো হচ্ছে নিরাপত্তা ।নিরাপত্তা জনিত কারণে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা এবং হাসপাতাল চত্বরের সামনে একটি পুলিশ ক্যাম্প। বারুইপুর মহকুমার হাসপাতালের নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে হাসপাতালে সুপারের দপ্তরে একটি গুরুত্বপূর্ণ উচ্চ পর্যায় প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়।

এই বৈঠকে উপস্থিত ছিলেন বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক তথা রাজ্যের বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। এছাড়া উপস্থিত ছিলেন বারুইপুর পূর্ব বিধানসভার বিধায়ক বিভাস সরদার ও বারুইপুরের মহকুমা শাসক চিত্রদ্বীপ সেন এছাড়া উপস্থিত ছিলেন বারুইপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকেরা সহ বারুইপুর হাসপাতালের একাধিক উচ্চ আধিকারিকেরা।

এই বৈঠকে আলোচনা হয় কিভাবে হাসপাতাল চত্বরে নিরাপত্তা আটো সাটো করা যায়। বারুইপুর হাসপাতালে নিরাপত্তা জনিত কারণে অতিরিক্ত সিসিটিভি ক্যামেরা বসানোর অনুরোধ জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে। এমনকি চিকিৎসকদের নিরাপত্তার কথা মাথায় রেখে হাসপাতালে সামনে পুলিশ ক্যাম্প বসানোর অনুরোধ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 14 =