আর জি কর ইস্যুকে ঘিরে এবারে মধ্যরাতেও হাসপাতাল অভিযান দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালুরঘাট :: শনিবার ২৪,আগস্ট :: আর জি কর ইস্যুকে ঘিরে এবারে মধ্যরাতেও হাসপাতাল অভিযান দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের। শুক্রবার গভীর রাতে খোদ ডিএসপির নেতৃত্বে বিরাট পুলিশবাহিনীর এমন সারপ্রাইজ ভিজিট যথেষ্টই অবাক করেছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতাল কতৃপক্ষকে।

তবে এই সারপ্রাইজ ভিজিট শুধুমাত্র যে একদিনের নয় তাও স্পষ্ট করেছেন বালুরঘাট সদর ডিএসপি বিক্রম প্রসাদ। তার দাবি হাসপাতাল চত্বরে রয়েছে নার্সিং কলেজ, যেখানকার মেয়েদের নিরাপত্তা সুনিশ্চিত করবার পাশাপাশি হাসপাতালের অনান্য স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা বাড়াতেও জোর দেওয়া হয়েছে।

হাসপাতাল গুলিতে মহিলা পুলিশকর্মী নিয়োগের পাশাপাশি স্পেশাল মহিলা পুলিশ কর্মীদের মাধ্যমে বাড়তি নজরদারিতে নামানো হয়েছে। এদিন রাতে অভিযানে নেমে প্রথমেই হাসপাতালের পুরনো বিল্ডিং ও বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালের গোটা চত্বর ঘুরে নিরাপত্তা ব্যবস্থা নিজে পরখ করেন ডিএসপি।

এরপরেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, কয়েক দিন ধরে আমরা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও হাসপাতালের সিকিউরিটি অডিট করছি। দিনের বেলায় নিরাপত্তা ব্যবস্থা অতি সহজেই চেক করে নেওয়া যায়। কিন্তু রাতের নিরাপত্তার ব্যবস্থা থাকলেও সেই ব্যবস্থা কেমন কাজ করছে তা সারপ্রাইজ ভিজিট না করলে বোঝা যায় না। এদিন সেই বিষয়টি সরজমিনে খতিয়ে দেখতেই এই সারপ্রাইজ ভিজিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + nineteen =