আলিপুরদুয়ারে রাস্তার অবস্থা খারাপ, বিরক্ত মুখ্যমন্ত্রী , তাঁর নির্দেশে তড়িঘড়ি করে শুরু রাস্তার কাজ

নিজস্ব  সংবাদদাতা   :: সংবাদ প্রবাহ :: আলিপুরদুয়ার  :: রবিবার ১০,ডিসেম্বর :: আলিপুরদুয়ারে রাস্তার অবস্থা খারাপ, বিরক্ত মুখ্যমন্ত্রী , তাঁর নির্দেশে তড়িঘড়ি করে শুরু  রাস্তার কাজ । আলিপুরদুয়ারে পৌঁছানোর পরে বিভিন্ন জায়গায় পায়ে হেঁটে জনসংযোগে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সেইসময় তিনি  রাস্তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন।সেই কারণে শনিবার রাত থেকে  রাস্তার কাজ শুরু করে আলিপুরদুয়ার পৌরসভা।
জানা গিয়েছে, আলিপুরদুয়ার পৌরসভার ৩ ও ১৯ নম্বর ওয়ার্ডের সংযোগস্থলে প্রায় দেড়শো মিটার রাস্তা , সেই রাস্তা অনেক দিন  ধরেই খারাপ হয়ে রয়েছে।সেই রাস্তাতেই  আলিপুরদুয়ার বিশ্ববিদ্যালয়।গতকাল আলিপুরদুয়ার বিশ্ববিদ্যালয়ের এই রাস্তা দিয়ে পরিভ্রমন করবার পর রাস্তার পরিস্থিতি নিয়ে বিরক্তি প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তারপরেই টনক নড়ে যায় পৌরসভার। দ্রুত  রাত থেকেই  শুরু করা হয় রাস্তার কাজ।
স্থানীয় বাসিন্দারা এই বিষয়ে  জানান, অনেকদিন  ধরেই রাস্তার অবস্থা খারাপ রয়েছে। এবার  মুখ্যমন্ত্রীর ক্ষোভের কারন সবার সামনে চলে আসার জন্য  তড়িঘড়ি করে শুরু হয়ে যায় রাস্তার কাজ। মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন এই রাস্তার কাজ যত তাড়াতাড়ি সম্ভব  দ্রুত শেষ করতে। এই রাস্তা দিয়ে সাধারন মানুষ যে ক্রুদ্ধ  সেটাও কানে গেছে মুখ্যমন্ত্রীর। তাই তিনি নির্দেশ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব রাস্তার কাজ শেষ করতে। তাই দ্রুত  শুরু হয়ে গেছে রাস্তার কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 10 =