আলিপুরদুয়ার: বিজেপি কর্মীকে মেরে চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: সোমবার ১৪,আগস্ট :: পঞ্চায়েত নির্বাচন পর্ব মিটে যাওয়ার পরেও রাজ্যে বিরোধী ও শাসক দলের রাজনৈতিক সাংঘাত যেনো কিছুতেই থামছে না।

আলিপুরদুয়ার দুই নম্বর ব্লকের ভাটিবাড়ির থানুপাড়া এলাকার বিজেপি কর্মী হরিশ চন্দ্র দাসের উপর আক্রমণ চালিয়ে তাঁকে মারধর করে তাঁর বাঁ চোখ নষ্ট করে দেবার অভিযোগ উঠেছে স্থানীয় শাসক দল আশ্রিত একদল দুস্কৃতির বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গেছে ওই বিজেপি কর্মীর বাড়ির সামনে লাগানো দলীয় পতাকা তৃণমূলের দুষ্কৃতীরা খুলে ফেলে দেয়, তার বিরোধ করতেই ওই বিজেপি কর্মীর ওপর চড়াও হয় তারা।শনিবার রাতে ওই রাজনৈতিক হিংসার ঘটনায় গুরুতর জখম বিজেপি কর্মীকে প্রথমে ভাটিবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাঁকে স্থানান্তরিত করা হয় আলিপুরদুয়ার জেলা হাসপাতালে।

ওই রাজনৈতিক সন্ত্রাসকে ঘিরে নিন্দায় সরব হয়েছে বিজেপি। জেলা বিজেপি নেতৃত্ব পুলিশের কাছে অভিযোগ জানিয়ে দ্রুত দুষ্কৃতিদের গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছে। এদিন দুপুরে ভাটিবাড়িতে পৌছায় কুমারগ্ৰামের বিজেপি বিধায়ক মনোজ কুমার ওরাও বিধায়ক জানান বিজেপি কর্মীর চোখে আঘাত হয়েছে তাকে চিকিৎসা জন‍্য শিলিগুড়ি নিয়ে যাওয়া হচ্ছে ।

রবিবার বিকেলে শামুকতলা থানায় এই বিষয়ে অভিযোগ করতে আসে বিজেপি নেতৃত্ব ও আহত বিজেপি কর্মীর পরিবারের সদস্যরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + nine =