আসন্ন শবেবরাত উৎসব যাতে কাঁকসা ব্লকে নির্বিঘ্নে পালিত হয় তাই শনিবার কাঁকসার বিভিন্ন মসজিদ এবং মাজারের মৌলবি এবং ইমামদের নিয়ে কাঁকসা থানা প্রাঙ্গনে বৈঠক করলেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি সন্দীপ চট্টরাজ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: ৫ই,মার্চ :: আসন্ন শবেবরাত উৎসব যাতে কাঁকসা ব্লকে নির্বিঘ্নে পালিত হয়। তাই শনিবার কাঁকসার বিভিন্ন মসজিদ এবং মাজারের মৌলবি এবং ইমামদের নিয়ে কাঁকসা থানা প্রাঙ্গনে বৈঠক করলেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি সন্দীপ চট্টরাজ এবং কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট জনেরা এবং কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য দেবদাস বক্সী সহ অন্যান্যরা।
কাঁকসার শেখপাড়া মসজিদের ইমাম জানিয়েছেন মুসলিম সম্প্রদায়ের একটি বড় উৎসব হল শবেবরাত। সারাদিন ধরে নানান ধর্মীয় অনুষ্ঠানের পাশাপাশি সন্ধ্যার নামাজের পর এলাকার সমস্ত কবরস্থানে ইসলাম ধর্মের মানুষেরা তাদের পূর্ব পুরুষদের শ্রদ্ধা জানাবেন মোমবাতি জ্বালিয়ে।

যাতে এলাকায় কোন অশান্তি সৃষ্টি না হয় এবং শান্তিপূর্ণভাবে এলাকায় এই উৎসব আনন্দের সাথে যাতে সবাই পালন করতে পারে এবং রাস্তায় যাতে কোন দুর্ঘটনা না ঘটে সেই বিষয়গুলি নিয়ে থানা প্রাঙ্গণে বৈঠক করা হয়।
তারা জানিয়েছেন কাঁকসা থানার পুলিশ যেভাবে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন তাতে আগামী দিনে উৎসব তারা নির্বিঘ্নেই পালন করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − three =