আসানসোলের পর্যটন কেন্দ্র মাইথনে বনভোজন করতে পর্যটকদের ঢল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :; আসানসোল :: আজ পয়লা জানুয়ারি । ইংরেজি বছরের প্রথমদিন রবিবার ফার্স্ট জানুয়ারি আর তাই পশ্চিমবর্ধমান জেলার আসানসোলের পর্যটন কেন্দ্র মাইথনে বনভোজন করতে পর্যটকদের ঢল। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এদিন বনভোজন করতে আসেন পর্যটকরা। সাথে পার্শবর্তী রাজ্য ঝাড়খন্ড থেকেও আসে পর্যটকের দল !

সবুজ প্রাকৃতিক পরিবেশে সাথে মাইথন জ্বলাধারে নৌকাবিহার পর্যটকদের কাছে বরাবরই আকর্ষণীয়! আসানসোলের মাইথন থার্ডডাইক, সিধাবাড়ি সহ প্রতিটি পিকনিক স্পটে পর্যটক দের ঢল দেখা গেছে এদিন ! প্রতিটি পিকনিক স্পটে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে চালানো হচ্ছে নজরদারি। যাতে পর্যটক দের কোনো অসুবিধে না হয়!

একই সাথে সালানপুর ব্লক তৃণমুল কংগ্রেসের পক্ষ থেকে উপস্থিত পর্যটক দের সুবিধার্থে স্বেচ্ছা সেবকের ব‍্যবস্থা করা হয় !বলতে গেলে বছরের প্রথমদিন জমজমাট পর্যটকদের বনভোজন মাইথন জলাধারে। তবে বছরের প্রথম দিনে মাইথন জলাধার লাগোয়া মা কল‍্যাণেশ্বরী মন্দিরেও দর্শনার্থী ও পর্যটকদের ভীড় দেখা যায়।

এদিন অনেক ভক্তই মায়ের মন্দিরে পুজো দিয়ে দেবীর দর্শন সেরে বছরের সূচনা করেন। দেবীর মন্দিরে ভীড় নিয়ন্ত্রণে এদিন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিশেষ ব‍্যবস্থা গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + fourteen =