আসানসোলের বিধায়িকা অগ্নিমিত্রা পল বলেন মুখ্যমন্ত্রীর বিদেশ সফরে কত টাকা খরচা হয়েছে এবং কত টাকার শিল্প এই রাজ্যে এসেছে তার জবাব দিতে হবে।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: শুক্রবার ২৯,সেপ্টেম্বর :: সম্প্রতি রাজ্যের মুখ্যমন্ত্রী ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় শিল্পের সন্ধানে স্পেন সফরে গিয়েছিলেন । আর সেই স্পেন সফর ঘিরে বিভিন্ন রাজনৈতিক মহলে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা।

এবার এই সফরকে কটাক্ষ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার দু’নম্বর ব্লকের কলাগাছিয়া এলাকায় বিজেপির একটি দলীয় কার্যালয় উদ্বোধন করতে আসেন বিজেপি নেত্রী তথা আসানসোল বিধানসভা কেন্দ্রের বিধায়িকা অগ্নিমিত্রা পল।

দলীয় কর্মসূচিতে এসে বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, আমাদের টাকায় আপনাদের টাকায় আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিদেশ গিয়েছেন। রাজ্যের মুখ্যমন্ত্রীর বিদেশ সফরে কত টাকা খরচা হয়েছে এবং কত টাকার শিল্প এই রাজ্যে এসেছে তার জবাব দিতে হবে। চাকরি আসে আসছে বলে অনেক আমাদেরকে বোকা বানিয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল তোপ দাগলেন। তিনি বললেন অনেক হয়েছে বাংলার মানুষকে বোকা বানানো। বাংলার মানুষ আপনার এই নাটক ধরে ফেলেছে আপনাকে হিসাব দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 19 =