আসানসোলে গোটা গণনা প্রক্রিয়াকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের নির্দেশে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের তরফে সবরকম পদক্ষেপ নেওয়া হয়েছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: মঙ্গলবার ২৮,মে :: সারা দেশের সঙ্গে আগামী ৪ জুন আসানসোল লোকসভা কেন্দ্রের ভোট গণনা হবে। সেই কারণে গোটা গণনা প্রক্রিয়াকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশনের নির্দেশে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের তরফে সবরকম পদক্ষেপ নেওয়া হয়েছে।

সোমবার সকালে আসানসোল রবীন্দ্র ভবনে আসানসোল লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভার গণনার সঙ্গে জড়িত গণনা কর্মী বা কাউন্টিং পার্সেনদের প্রশিক্ষণ দেওয়া হয়। এদিন মোট দু’দফায় গণনা কর্মীদের প্রশিক্ষণ দেওয়া হয়।

পশ্চিম বর্ধমানের জেলাশাসক তথা আসানসোল লোকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার বা আরও এস পোন্নাবলমের উপস্থিতিতে এই প্রশিক্ষণ দেওয়া হয়। অন্যদের মধ্যে ছিলেন আসানসোলের মহকুমাশাসক ( সদর) তথা আসানসোল উত্তর বিধান সভার এআরও বিশ্বজিৎ ভট্টাচার্য সহ সাতটি বিধান সভার এআরও ও অন্য আধিকারিকরা। ভোট গণনার সাথে জড়িত কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার সময় গণনার দিন কিভাবে এই দায়িত্ব পালন করতে হয় সে সম্পর্কে অবহিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − twelve =