আসানসোলে ব্রাউন সুগার সহ গ্রেফতার এক ব্যক্তি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: রবিবার ২৯,সেপ্টেম্বর :: সালানপুর থানার কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশের বড়সড় সাফল্য।প্রায় একশো গ্রাম ব্রাউন সুগার সহ এক ব্যক্তিকে গ্রেফতার করলো পুলিশ।ধৃত ব্যক্তির নাম গোপী সিং(৩৮)।ধানবাদ ঝাড়খণ্ডের চিরকুন্ডার জুনকুদারের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা যায়।

ধৃত ব্যক্তির কাছে পুলিশ প্রায় ৫১গ্রাম করে দুটি ব্রাউন সুগারের প্যাকেট উদ্ধার করেছে।ঘটনা প্রসঙ্গে জানা যায় ধৃত ব্যক্তি গোপী সিং বাংলা থেকে ঝাড়খণ্ড নিয়ে যাচ্ছিলো এই ব্রাউন সুগার।তবে ঝাড়খণ্ড প্রবেশের আগেই পুলিশের হাতে সে ধরা পড়ে যায়।

ধৃত গোপী সিং লেফ্ট ব্যাংক থেকে হেঁটে হেঁটে নাকা পয়েন্ট পার করার চেষ্টা করছিল,সেই সময় কল্যানেশ্বরী ফাঁড়ির পুলিশের টহল দারির গাড়িতে কর্মরত পুলিশ আধিকারিক তাকে দেখতে পায়।পুলিশের গাড়ি দেখে গোপী সিং পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পুলিশের সন্দেহ হলে তাকে তাড়া করে কল্যানেশ্বরী পুলিশ বাগানের কাছে তাকে ধরে ফেলে।পরে পুলিশের আধিকারিকদের উপস্থিততে তাকে তল্লাশি করা হলে তার কাছ থেকে উদ্ধার হয় দুটি ব্রাউন সুগারের প্যাকেট।ধৃত ব্যক্তিকে রবিবার দিন আসানসোল আদালতে পাঠানো হবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =