আসানসোলে মন্দিরের জমি দখলের চেষ্টা মাফিয়াদের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুলটি :: শনিবার ২২,জুলাই :: কুলটি বিধানসভার অন্তর্গত ১৬নম্বর ওয়ার্ডের ডুবুর্ডিহি নিচুবস্তি এলাকায় অবস্থিত মহাকাল শিবমন্দির ! আর এই শিবমন্দিরের পাশে থাকা জমি অবৈধ ভাবে দখল করছে জমি মাফিয়ারা বলে অভিযোগ মন্দির কমিটির মানুষদের !!

সাথে অভিযোগ মন্দিরের আসে পাশে লাগানো হয়েছিলো বনদপ্তর থেকে গাছ সেইসব গাছ কেটে ফেলা হচ্ছে বলে অভিযোগ ।খবর মন্দিরের কিছুটা দূরে জমি প্লট করে বিক্রি করার কাজ চলছে।এবং এই বার সেই জমিমাফিয়া দের নজর পড়েছে শিবমন্দির লাগোয়া জমির উপর ।

চলছে দখলের কাজ বলে অভিযোগ।ঠিক পাশে রয়েছে শ্মশান । আর এই কারণে ক্ষোভের সৃষ্টি মন্দির কমিটির!মন্দির কমিটির দাবি মন্দির লাগোয়া জমিটি মন্দিরের ! আর ঠিক সেইসময় ঘটনার খবর পেয়ে জমি প্লটিঙে উপস্থিত হয় স্থানীয় তৃনমুল  নেতা মোহিত মন্ডল।

তিনি বিষয়টি নিয়ে মন্দির কমিটির সাথে কথা বলতে গেলে মন্দির কমিটি সাফ জানিয়ে দেন যা হবে মন্দিরের জমি ছেড়ে করতে হবে।প্রশ্ন উঠছে যারা প্লটিং করছে তারা না কথা বলতে এসে কথা বলতে যায় ঐ তৃনমুল নেতা কেনো ।

তা হলে কি তার মদতে হচ্ছে এই জমি দখল।প্রশ্ন থেকে যাচ্ছে। তাহলে কার মদত রয়েছে যেখানে গ্রামের মন্দির কমিটির সাথে কোনোকথা না বলে মন্দিরের জমিদখল করার কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − four =